whatsapp channel

রিলিজ হয়ে গেল শরীর গরম করে দেওয়ার মতো নতুন ওয়েব সিরিজ, ভুলেও দেখবেন না বাচ্চাদের সামনে

বর্তমান সময়ে শুধুমাত্র সিনেমা এবং সিরিয়াল না এর পাশাপাশি একই সাথে প্রচন্ড ভাইরাল হয়ে উঠেছে গ্লামার ইন্ডাস্ট্রির আরো একটি নতুন বিষয় এবং সেটা হল ওয়েব সিরিজ। সময়ের সাথে খাপ খাইয়ে…

Avatar

Sourish Das

Advertisements
Advertisements

বর্তমান সময়ে শুধুমাত্র সিনেমা এবং সিরিয়াল না এর পাশাপাশি একই সাথে প্রচন্ড ভাইরাল হয়ে উঠেছে গ্লামার ইন্ডাস্ট্রির আরো একটি নতুন বিষয় এবং সেটা হল ওয়েব সিরিজ। সময়ের সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন যেগুলির মধ্যে হট ওয়েব সিরিজ সবথেকে বেশি জনপ্রিয়। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বিভিন্ন ওয়েব সিরিজ বেশ কিছু সিনেমাকে টেক্কা দেয় গল্পের এবং অভিনয়ের দিক থেকে।

Advertisements

ডিজিটাল মার্কেটে এখন সবথেকে বেশি জনপ্রিয় হচ্ছে ওয়েব সিরিজ। প্রতিটি ওয়েব সিরিজ দেখতে প্রায় লক্ষ লক্ষ মানুষ অপেক্ষা করে বসে থাকেন। অনেক অভিনেতা অভিনেত্রীরাও ওয়েব সিরিজের দৌলতে গোটা দুনিয়ার কাছে পরিচিতি পেয়েছেন। এই ধরনের এডাল্ট ওয়েব সিরিজ গোটা দুনিয়ার কাছে বেশ জনপ্রিয়। তবে এই এডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় সব থেকে জনপ্রিয়তা যে অভিনেত্রীর বেশি তিনি হলেন আভা পল। তিনি কোন রাখ ঢাক ছাড়াই সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের রাতের ঘুম কেড়ে নিতে পারেন। তার এই শরীরে ভাঁজের ফাঁদে পা দিয়েছেন অনেকেই।

Advertisements

আভা পল তার অভিনয় করা ওয়েব সিরিজে তার সাহসিকতা দেখিয়েছেন এবং এমন দৃশ্য চিত্রায়িত করেছেন যা আপনি হয়তো বাচ্চাদের সামনে দেখতে পারবেন না। সম্প্রতি তিনি কোকু অ্যাপের অত্যন্ত জনপ্রিয় ওয়েব সিরিজ ললিতা পিজি হাউসে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজের প্রতিটি দৃশ্য বলতে গেলে কাম উত্তেজক। এখানে ললিতা একজন অবিবাহিত নারী যিনি অর্থ উপার্জনের জন্য একটি পিজি শুরু করেছেন। কিন্তু এরকম একটি পিজির ব্যবসা করা একজন মহিলার পক্ষে খুব একটা সহজ কাজ নয়।

Advertisements

সেই কারণেই ব্যবসা চালানোর জন্য তিনি পুরুষদের সাথে অন্তরঙ্গ হয়েছেন। কিন্তু এই অন্তরঙ্গতার কারণে কি তার পিজি জনপ্রিয় হয়েছে? নাকি তার জীবনে নেমে এসেছে অন্য কোন সমস্যা? কি হয়েছিল এই ওয়েব সিরিজে এরপর তা জানতে হলে আপনাকে অবশ্যই কোকু অ্যাপের সাবস্ক্রিপশন নিয়ে নিতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements