Hoop PlusTollywood

Aparajita Adhya: বাঙালিয়ানায় ভরপুর অপরাজিতার জন্মদিন, জিভে জল আনবে বার্থডে স্পেশাল মেনু

বাংলা বিনোদন জগতের এক নামজাদা অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। ছোট পর্দা থেকে বড় পর্দা, সবেতেই অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করেছেন টি অভিনেত্রী। মিষ্টি হাসির সঙ্গে জীবন্ত অভিনয়ের দক্ষতা, এই দুইয়ের মিশেলে এখন জনপ্রিয় অভিনেত্রী রূপে আত্মপ্রকাশ করেছেন অপরাজিতা। আজ ২২ শে ফেব্রুয়ারি। তার জন্মদিন। আর এই বিশেষ দিনে জাঁকজমকপূর্ণ কোনো সেলিব্রেশন না হলেও, এক সারপ্রাইজ পেলেন অভিনেত্রী। আর সেই আনন্দের মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

এদিন মধ্যরাত থেকেই শুরু হয়েছে অভিনেত্রীর জন্মদিন সেলিব্রেশন। বারোটা বাজতেই পরিবারের সঙ্গে ঘরোয়া ভাবে জন্মদিন উদযাপনে মেতে উঠেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ‘হ্যাপি বার্থ ডে’ গানের তালে তালে কেক কাটালেন অভিনেত্রী। জন্মদিনে ধবধবে সাদার মধ্যে ফ্লোরাল প্রিন্টেড কুর্তি পরে খুব সাধারণ লুকে ধরা দেন অভিনেত্রী। মুখে সেই চির পরিচিত উজ্জ্বল হাসি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘মুক্ত করো হে সবার সঙ্গে, মুক্ত করো হে বন্ধ, সঞ্চার করো সকল মর্মে, শান্ত তোমার ছন্দ।’

এ তো গেল মধ্যরাতের সেলিব্রেশন। এবার দুপুরেও তার জন্য রইল চমক। জন্মদিনে এক্কেবারে স্পেশাল ঘরোয়া খাবার খেয়েই কাটালেন অভিনেত্রী। কারণ বরাবর বাইরের খাবারে তার আপত্তি। তাই ঘরে রাঁধা পঞ্চব্যঞ্জন খেয়েই বিশেষ দিনটি উদযাপন করলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে তিনি শেয়ার করেছেন সেসব ছবিও। ডাইনিং টেবিলে নেভি-ব্লু রংয়ের ম্যাচিং শাড়ি ও ব্লাউজে দেখা গেছে অভিনেত্রীকে। সামনে রাখা ভাত, ডাল, তরকারি, মাছ, মাংস, পায়েসের বাটি। আর এভাবেই সকলের সঙ্গে হাসিতে, খাওয়াদাওয়ায় জন্মদিন পালন করলেন অভিনেত্রী।

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এই দিনটি সত্যি সত্যি রঙিন’। আর ভক্তরা ভিডিওর কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসা ও শুভেচ্ছায়।লাভ ইমোজিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। একজন লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয় অভিনেত্রী’; আরেকজন লিখেছেন, ‘আপনাকে খুব মিষ্টি লাগছে’; অন্যজন লিখেছেন, ‘আপনি মানুষটাই তো রঙিন’।