Hoop StoryHoop Viral

Viral: দুর্দান্ত এক্সপ্রেশনে সোশ্যাল মিডিয়ায় বাজিমাত খুদে কন্যার, ভিডিও ভাইরাল

নীল রঙের পোশাক পরে অসাধারণ এক্সপ্রেশন নিয়ে নাচলেন ছোট কন্যা। চকচকে নীল রংয়ের পোশাক পরে ছোট্ট কন্যাকে একেবারে পরীর মতন লাগছে। তার অসাধারণ এক্সপ্রেশন দেখে রীতিমতো ঘুম উড়েছে সকলের। নায়িকার থেকে কোন অংশে কম নয়, তার এক্সপ্রেশন। আপনার বাড়িতেও যদি এমন ছোট কন্যা থাকে তাহলে আপনিও কিন্তু অবাক হবেন না, কারণ বর্তমানে টিভি দেখে দেখেই এই সমস্ত মুখাভঙ্গি শিখে ফেলে বাড়ির ছোট বাচ্চারা।

‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার ‘ইয়ে লারকি হায় আল্লাহ’ গানের সঙ্গে নেচেছে এই ছোট্ট বাচ্চা। অল্কা ইয়াগ্নিক, উদিত নারায়ণের এই অসাধারন গান মানুষের মধ্যে পৌঁছে গিয়েছিল, এই গানেতে অভিনয় করেছিলেন, শাহরুখ খান এবং কাজল। কাদের এক্সপ্রেশনের থেকে কোন অংশে কম নয় ছোটই বাচ্চার অভিনয়। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল, হৃত্বিক রোশন, করিনা কাপুর অভিনীত অসাধারণ এই পারিবারিক সিনেমাটি সত্যিই ভোলার নয়। গানটির কম্পোজার জতিন ললিত, গানটি লিখেছেন সমীর অঞ্জন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, অসাধারণ এই গানের ভিডিওটি ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগেনি। ছোট বাচ্চার অসাধারন নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। আর একবার যদি মানুষের মনের মধ্যে পৌঁছে যাওয়া যায়, তাহলে আর পরিচিতি লাভ করতে বেশি সময় লাগে না। তাহলে আর দেরি না করে Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারন ভিডিও –

Related Articles