whatsapp channel

Naga-Samantha: বিয়ের পরেও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়, মানতে না পেরেই সামান্থার সঙ্গে সংসার ভাঙেন নাগা চৈতন্য!

সামান্থা প্রভু (Samantha Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)-র বিবাহ বিচ্ছেদের অনেকদিন হয়ে গেল। বারবার দুজনেই দুজনের প্রাইভেসি রক্ষা করেছেন। বিবাহ বিচ্ছেদ নিয়ে কেউ মুখ খুলতে চাননি। কিন্তু অনুরাগীদের একাংশ…

Avatar

HoopHaap Digital Media

সামান্থা প্রভু (Samantha Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)-র বিবাহ বিচ্ছেদের অনেকদিন হয়ে গেল। বারবার দুজনেই দুজনের প্রাইভেসি রক্ষা করেছেন। বিবাহ বিচ্ছেদ নিয়ে কেউ মুখ খুলতে চাননি। কিন্তু অনুরাগীদের একাংশ বারবার তাঁদের বিবাহ বিচ্ছেদ নিয়ে সামান্থাকেই দোষ দিয়েছেন। এমনকি সামান্থার বিরুদ্ধে উঠেছিল গর্ভপাতের অভিযোগ। সামান্থা নাকি ইচ্ছাকৃত নিজের অ্যাবরশন করিয়েছেন। কিন্তু বিবাহ বিচ্ছেদের পরেও সামান্থার পাশে দাঁড়িয়েছেন নাগা চৈতন্য। এবার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। তিনি নাকি ফিল্মে সামান্থার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় মেনে নিতে পারেননি।

নাগার ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, বিয়ের পরেও সামান্থার আইটেম সঙ-এ নাচ ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে আপত্তি ছিল নাগার পরিবারের। ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে সামান্থার শয্যাদৃশ্য দেখে তাঁকে ‘বিশ্বাসঘাতক’ বলেছিলেন নাগার পরিবার। সামান্থার প্রাক্তন শ্বশুর ও নাগার বাবা নাগার্জুন (Nagarjun) সামান্থার এই দৃশ্য দেখে তাঁর অভিনয় কেরিয়ারের বিরুদ্ধে চলে যান। অপরদিকে স্বাধীনচেতা সামান্থা শ্বশুরবাড়ির এই নিয়ন্ত্রণ মানতে না পারায় তা অচিরেই গড়ায় বিবাহ বিচ্ছেদের দিকে।

এই তত্ত্বে সীলমোহর লাগায় নাগার সাম্প্রতিকতম ভাইরাল হওয়া ভিডিও। সেই ভিডিওতে দেখা যায়, সাংবাদিক তাঁকে প্রশ্ন করছেন, কিরকম চরিত্র তাঁর পছন্দ! নাগা উত্তর দেন, যে চরিত্র তাঁর পরিবারের মান-সম্মানে আঁচ ফেলবে না। অনেকেই মনে করছেন, নাগার ইঙ্গিত ছিল সামান্থার দিকে। তবে নাগা কারও নাম নেননি।

2021 সালের 2 রা অক্টোবর নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন সামান্থা ও নাগা। বিবাহ বিচ্ছেদ ও সামান্থাকে এই প্রসঙ্গে ট্রোলিং-এর ব্যাপারে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এটা নিয়ে যখন বলার ছিল, তখন তিনি কথা বলেছেন। ফলে একই কথা বারবার নতুন করে বলার প্রয়োজন মনে করেন না তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media