whatsapp channel

Nusrat Jahan: সমুদ্র সৈকতে ছুটি কাটিয়ে সক্রিয় রাজনীতিতে পা নুসরতের, এসেই তীব্র আক্রমন মোদীকে

গত বিধানসভার পর থেকে নুসরত জাহান রাজনীতির থেকে একেবারেই ডুমুরের ফুল হয়ে গিয়েছিলেন। না তাকে প্রচারে থাকতে দেখা যায়, না কোনো রাজনৈতিক মঞ্চে। গত বছর নুসরতের ব্যক্তিগত জীবনে ঝড় ওঠে।…

Avatar

গত বিধানসভার পর থেকে নুসরত জাহান রাজনীতির থেকে একেবারেই ডুমুরের ফুল হয়ে গিয়েছিলেন। না তাকে প্রচারে থাকতে দেখা যায়, না কোনো রাজনৈতিক মঞ্চে। গত বছর নুসরতের ব্যক্তিগত জীবনে ঝড় ওঠে। ঘরে আসে ছোট্ট ঈশান। পিতৃ পরিচয় নিয়ে দামামা বাজে সমাজ জুড়ে। শেষে পিতৃ পরিচয় ফাঁস করেন এই বিতর্কিত সাংসদ অভিনেত্রী।

সন্তান হওয়ার কিছুদিনের মধ্যেই অভিনয় জগতে ফেরেন নুসরত। একের পর এক বিজ্ঞাপন থেকে সিনেমার শ্যুট করতে তাকে দেখা যায়। কাজের প্রয়োজনে তাকে কাশ্মীর পর্যন্ত ছুটতে হয় সদ্যজাত সন্তানকে রেখে। কাজ মরিয়া নুসরত এবার ফিরছেন রাজনীতিতে।

তৃণমূল সাংসদ বহুদিন ধরেই রাজনীতি করছেন, তবে বসিরহাট থেকে একপ্রকার গায়েব হয়ে গিয়েছিলেন তিনি। সম্প্রতি ছুটি কাটানোর জন্য সমুদ্র সৈকত বেছে নেন। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ভিডিও আপলোড করেন। নিজের কিছু মনের কথা ক্যাপসন দিয়ে লেখেন। এই পর্যন্ত সব ঠিক আছে, এবারে তিনি আসছেন রাজনীতিতে।

এইবার অভিনেত্রীর নিশানায় রয়েছেন কেন্দ্রের মোদী সরকার। ঠিক কি লিখেছেন নুসরত? গত শুক্রবার বিরোধীদের দিকে আঙুল তুলে প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে রাজনৈতিক দলগুলি নিজেদের স্বার্থ চরিতার্থ করতে ছোট ঘটনার দিকে তাকিয়ে থাকে। মোদীর সেই টুইট ঘিরে করে নুসরত লেখেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিশ্চয়ই রাজ্য বিজেপির কথা বলছেন।’ সঙ্গে ছিল মুখ চেপে হাসির ইমোজি। তাহলে, কি রাজনীতিতে আবার নিজের ভাবমূর্তি তৈরি করতে চাইছেন নুসরত নাকি শুধুই ট্যুইট করে শেষ?

whatsapp logo