whatsapp channel

Damini Ghosh: হাতে পানীয়ের গ্লাস, অভিমন্যুর কোলে বসে বর্ষবরণ শ্রাবন্তীর হবু বৌমা দামিনীর

সময় চলে যায় ঝড়ের গতিতে। দিন কয়েক আগেই শুরু হল নতুন বছর ২০২৪। এর মধ্যেই দেখতে দেখতে কেটে গেল একটা সপ্তাহ। যদিও নতুন নতুন আমেজ এখনো হারিয়ে যায়নি। আমজনতা থেকে…

Nirajana Nag

Nirajana Nag

সময় চলে যায় ঝড়ের গতিতে। দিন কয়েক আগেই শুরু হল নতুন বছর ২০২৪। এর মধ্যেই দেখতে দেখতে কেটে গেল একটা সপ্তাহ। যদিও নতুন নতুন আমেজ এখনো হারিয়ে যায়নি। আমজনতা থেকে তারকা, সকলেই এখনো রয়েছেন ছুটি ছুটি মুডে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হচ্ছে নতুন বছর উদযাপনের ছবি, ভিডিও। পিছিয়ে থাকলেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) হবু বৌমা মডেল দামিনী ঘোষও (Damini Ghosh)। বর্ষবরণের একগুচ্ছ ছবি, ভিডিও ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায়।

শ্রাবন্তী এবং তাঁর একমাত্র পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়ের দৌলতে দামিনীর সঙ্গে এখন সকলেই পরিচিত হয়ে উঠেছেন। অভিমন্যুর সঙ্গে বেশ কয়েক বছরের সম্পর্ক তাঁর। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই যুগলের অনেক ছবিই দেখা যাবে। বাড়ির পুজো থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। একসঙ্গে ঘুরতেও যান তাঁরা। দামিনীর বর্ষবরণের ছবিতেও দেখা মিলল অভিমন্যুর। প্রেমিকের সঙ্গে কয়েকটি আদুরে ছবি শেয়ার করেছেন মডেল।

Damini Ghosh: হাতে পানীয়ের গ্লাস, অভিমন্যুর কোলে বসে বর্ষবরণ শ্রাবন্তীর হবু বৌমা দামিনীর

একটি পিচ এবং বেগুনি রঙের বডিকন গাউনে সেজেছিলেন দামিনী। সঙ্গে গ্ল্যাম মেকআপ, হাতে বহুমূল্য ব্যাগ। অভিমন্যুকে দেখা গেল ক্যাজুয়াল লুকে। কালো প্যান্ট, কালো টিশার্টের উপরে ছাই রঙা জ্যাকেট। গলায় পরেছিলেন হীরের লকেট। কোনো ছবিতে দেখা গেল, অভিমন্যুর কোলে বসেছেন দামিনী, কোনো টায় আবার হাতে পানীয়ের গ্লাস ধরে সেলফি তুলেছেন দুজনে। খাবার, মেনুর ছবির সঙ্গে সঙ্গে পার্টির ছোট ঝলকও দেখিয়েছেন দামিনী। তবে শুধু পার্টি নয়, মহাদেবের পুজোর ছবিও শেয়ার করে নিয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে, বছরের শুরুটা পার্টির সঙ্গে সঙ্গে বেশ আধ্যাত্মিক ভাবেও শুরু হয়েছে তাঁর।

বছর কয়েক আগে দামিনীর সঙ্গে সম্পর্কটা প্রকাশ্যে আনেন অভিমন্যু। শ্রাবন্তীর পরিবারের সঙ্গে খুবই ভালো সম্পর্ক দামিনীর। হবু শাশুড়ি শ্রাবন্তীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করার পাশাপাশি বাস্তবেও বেশ ভালো সম্পর্ক তাঁর। কয়েক মাস আগেই দামিনীর জন্মদিনে তাঁকে একটি বহুমূল্য ব্র্যান্ডেড ব্যাগ উপহার দেন শ্রাবন্তী। তিনি স্পষ্টই জানিয়েছিলেন, এই বয়সটাই প্রেম করার। এমনকি অভিমন্যু এবং দামিনী যদি লিভ ইন সম্পর্কেও জড়ান তাহলেও তাঁর কোনো আপত্তি থাকবে না বলেই জানিয়েছিলেন শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই