whatsapp channel

Rittika Sen: ফিনফিনে সাদা শাড়ি পরে দুষ্টু মিষ্টি ইঙ্গিত, ঋত্বিকার রূপে মন হারালেন নেটিজেনরা

বড়পর্দায় 'আরশিনগর' ছবিটি এখনো মনে রেখে দিয়েছেন অনেকেই। রোমিও জুলিয়েটের অমর প্রেমকাহিনিকে বাঙালি দর্শকদের মতো করে তুলছে ধরা হয়েছিল। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দেব এবং ঋত্বিকা সেন (Rittika…

Nirajana Nag

Nirajana Nag

বড়পর্দায় ‘আরশিনগর’ ছবিটি এখনো মনে রেখে দিয়েছেন অনেকেই। রোমিও জুলিয়েটের অমর প্রেমকাহিনিকে বাঙালি দর্শকদের মতো করে তুলছে ধরা হয়েছিল। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দেব এবং ঋত্বিকা সেন (Rittika Sen)। মিষ্টি প্রেমের গল্পে এই জুটিটি দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল। তবে দর্শকদের মন জয় করতে সক্ষম হলেও খুব বেশি ছবিতে দেখা যায় না ঋত্বিকাকে। তবে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি।

নেট মাধ্যমে পুরনো নতুন মিলিয়ে যে কটি প্ল্যাটফর্ম রয়েছে সর্বত্রই ভাইরাল ভিডিওর রমরমা। উপরন্তু দেশে টিকটক অ্যাপ নিষিদ্ধ হওয়ার পর ইনস্টাগ্রামের দৌলতে রিল ভিডিওর কনসেপ্ট আসায় আরোই বেড়ে গিয়েছে ভিডিও বানানোর ধুম। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই মজে রিল ভিডিওর প্রেমে। ট্রেন্ডিং গান বা নাচের সঙ্গে কয়েক সেকেন্ডের ভিডিও বানিয়ে ভাইরাল হওয়ার দৌড়ে নাম লিখিয়েছে সকলেই। ফলতঃ ফেসবুক, ইনস্টাগ্রাম সর্বত্রই এখন রিল ভিডিওর রাজত্ব। তবে এই প্রতিবেদনে যে ভিডিওটি নিয়ে কথা বলব সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী ঋত্বিকা সেনকে।

Rittika Sen: ফিনফিনে সাদা শাড়ি পরে দুষ্টু মিষ্টি ইঙ্গিত, ঋত্বিকার রূপে মন হারালেন নেটিজেনরা

আগেই বলেছি, রিল প্রেমে মজে রয়েছেন তারকা থেকে আমজনতা সকলেই। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা কতটা সেটা বোঝাতে রিল ভিডিওকেই হাতিয়ার করেছেন তারকাদের একাংশ। আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠায় বিনোদন জগতেও এর একটা বড়সড় প্রভাব পড়েছে। কোন তারকা সোশ্যাল মিডিয়ায় কতটা জনপ্রিয়, তার উপরে তাঁর অভিনয় কেরিয়ারও নির্ভর করে বলে শোনা যায়। বিষয়টি নিয়ে বিতর্ক রয়েছে অবশ্য। তবে সব বিতর্ক দূরে সরিয়ে রিল ভিডিওগুলি উপভোগ করা যেতেই পারে।

সম্প্রতি টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেনের একটি ভিডিও নিয়ে বেশ চর্চা হচ্ছে। ভিডিওতে একটি সাদা পাতলা শাড়ি পরে দেখা মিলেছে অভিনেত্রীর। সঙ্গে স্লিভলেস গোলাপি ব্লাউজ। খোলা চুল ছুঁয়েছে কোমর। কানে পরেছেন লম্বা দুল। ব্যাকগ্রাউন্ডে বৃষ্টির সঙ্গে গানের তালে মিষ্টি এক্সপ্রেশন দিয়ে নাচছেন তিনি। ভিডিওটির সঙ্গে ব্যাকগ্রাউন্ডে জনপ্রিয় ‘তেরি ওর’ গানটি জুড়ে দেওয়া হয়েছে। গানের তালে সুন্দরী ঋত্বিকার নাচ বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই