Hoop PlusTollywood

Habji Gabji: বাচ্চাদের মোবাইলের নেশা কেটে যাবে, কথা দিলেন শুভশ্রী!

আমাদের আশেপাশে এমন অনেক ঘটনা ঘটে বা মানুষ থাকেন যারা আমাদের পরবর্তী কাজের প্রেরণা হয়ে উঠতে পারে। এই যেমন রাজ চক্রবর্তীর প্রেরণা হলেন তার ভাগ্নি। হ্যাঁ, ভাগ্নি একটা সময় মোবাইলের নেশায় বুঁদ ছিলেন। সারাক্ষণ ফোন গেমস নিয়েই থাকতেন। সেই জায়গা থেকে রাজের মাথায় আইডিয়া এলো নতুন ছবি বানানোর যাতে একটা মেসেজ থাকবে বা বলা যেতে পারে সমাজের। কঠিন সত্যকে তুলে ধরার প্রয়াস। তাই বানিয়ে ফেলেছেন হাবজি গাবজি ( Habji Gabji).

আর মাত্র কয়েকটা দিন বাকি, আগামী ৩-রা জুন মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষীত ছবি ‘হাবজি-গাবজি। এই ছবিতে বাবা ও মায়ের ভূমিকায় রয়েছেন রাজ পত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়। এখানে তাদের ছোট্ট ছেলের ভূমিকায় অভিনয় করবেন স্যমন্তক দ্যুতি মৈত্র।

এই সিনেমা প্রসঙ্গে পরিচালক রাজ চক্রবর্তী জানান যে তিনি এবং বাড়ির সকলে মোবাইল বন্ধ করে ঘুমিয়ে পড়তেন যখন, তখন রাতে ভাগ্নি সেই ফোনে নেট অন করে পাবজি খেলতে থাকে। সারাদিন গেমে ডুবে থাকত। খাওয়া দাওয়া নেই। ওকে দেখেই প্রথম ভাবনা আসে।

রাজের কথায় এই ছবি অনেক গল্প বলবে। আজকের সমাজের বাবা মায়েদের কাছেও এই ছবি বর্তমান সময়ের কথাই বলবে। এদিকে, অভিনেত্রী শুভশ্রী তার সোশ্যাল মিডিয়ার পাতায় লেখেন, “আপনি ঘুমোলেও আপনার সন্তান বুদ হয়ে আছে মোবাইল-এ? রাত জেগে বন্ধুদের সাথে গ্রুপ-এ খেলছে PUBG? 3rd June মুক্তি পাচ্ছে ‘হাবজি গাবজি’। ছবিটা হলে এসে দেখুন আপনার বাচ্চাকে নিয়ে। কথা দিচ্ছি, কিছুদিনের জন্যে হলে ভয় পাবে মোবাইল-কে।”

whatsapp logo