Hoop PlusTollywood

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী পায়েল‌ সরকার

‘আই লভ ইউ’-র সেই গ্রাম্য মেয়েকে মনে পড়ে। যে দাদা ছাড়া কিছু বুঝতোনা। দাদার দেওয়া মাটির ঘোড়া নিয়ে কলকাতা এসেছিল বন্ধুর বিয়েতে। বিয়েবাড়ি এসে বন্ধুর দাদার প্রেমে পড়েন। দেবকে ভালোবেসে তাপসের বিরুদ্ধে যান পায়েল। এই গল্প দিয়ে সিনেজগতে পা রাখেন আজকের হট অভিনেত্রী পায়েল সরকার। তারপর একের পর এক হিট ঝুলিতে আছে। ‘বোঝেনা সে বোঝেনা, ‘লে ছক্কা’, ‘প্রেম আমার’ প্রমুখ। পুরোনো পায়েল সরকারের সঙ্গে বর্তমানে পায়েল সরকারের কোনো মিল খুঁজে পান না আর দর্শক। ছোটখাটো চেহারার মেয়েটি আগের ইমেজ ধুঁয়ে মুছে সাফ করে নতুন রুপে মুগ্ধ করেছেন। এখন তিনি টলিউডের অন্যতম গ্ল্যামারস নায়িকা।

এখন বয়স ৩৬ হলেও টলিউডের তিনি এখনও রিতীমতো একজন হট অ্যান্ড সেক্সি অভিনেত্রী। পায়েলের রুপ যেন ঠিক ‘রেড ওয়াইন’। বয়সের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনি বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকুনি বাড়াতে বেশ সিদ্ধহস্ত এই টলি ডিভা। শোনা যায় বহু জনের সাথে সম্পর্কে জড়িয়েছেন, লিভ ইনেও ছিলেন বহুদিন। হ্যা তবে সম্প্রতি অভিনেত্রীর নামে কোনও নতুন সম্পর্কের গুচ্ছন শোনা যাচ্ছেনা। তিনি এখন হ্যাপিলি সিঙ্গেল জীবন উপভোগ করেছেন।

হ্যাপিলি সিঙ্গেল থাকলেও তাঁর নতুন ফটোশুটে গুলি বেশ নজরকাড়া। বহু পুরুষের রাতপরী হয়ে থাকছেন এই হট অ্যান্ড সেক্সি টলি ডিভা। অবশ্য হট ফটোশুটের পাশাপাশি আবার সোহমের বিপরীতে ‘হারানো প্রাপ্তি’ রোম্যান্টিক থ্রিলারে অভিনয় করে বেশ প্রসংশা কুড়িয়েছেন। লকডাউনে প্রেক্ষাগৃহে না রিলিজ হলেও বেশ হিট হয়েছে। এছাড়া পায়েলের আগামীর তালিকায় রয়েছে পরিচালক জুটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর পরিচালিত ‘বিয়ে ডট কম’। রাজা চন্দ পরিচালিত অঙ্কুশ অভিনীত ‘ম্যাজিক’-এও অভিনয় করছেন পায়েল।

এবার আসা যাক ফটোসেশান পায়েল সরকারের কথা। পায়েল কিন্তু স্টাইল স্টেটমেন্টে নিয়ে বেশ সচেতন তা তার এক একটি ফটোশুট দেখলেই বোঝা যায়। এবার নায়িকা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লং জ্যাকেট, কালো হাই হিল বুট-এ নিজেকে বোল্ড অবতারে মেলে ধরেছেন অভিনেত্রী। শীত পড়তে চললো তাই সাথে পড়েছেন ব্রাউন জ্যাকেট। আর জ্যাকেটের ভিতর দিয়েই দেখা যাচ্ছে তার সুডৌল স্তন পাশাপাশি উরু অনেকটাই উন্মুক্ত। অভিনেত্রীর এমন বোল্ড অবতার নেটিজেনদের মুর্ছা যায়। মুহূর্তে এই সেক্সি ছবিতে লাইকের বন্যা বেড়েই চলেছে। অবশ্য এই ছবিতে অনেকে কটুক্তি করলেও নায়িকা কোনো কথা বলেননি।

whatsapp logo