whatsapp channel

Yami Gautam: বিয়ের তিন বছর পর সুখবর, মা হতে চলেছেন ইয়ামি গৌতম!

সদস্য সংখ্যা বাড়তে চলেছে বলিউডে (Bollywood Actress)। এক দিক দিয়ে যেমন বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা, তেমনি আবার বছর কয়েক পরে পরিবার বাড়ার সুখবরও দিচ্ছেন অনেকেই। বেশ কয়েক মাস…

Avatar

Nirajana Nag

সদস্য সংখ্যা বাড়তে চলেছে বলিউডে (Bollywood Actress)। এক দিক দিয়ে যেমন বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা, তেমনি আবার বছর কয়েক পরে পরিবার বাড়ার সুখবরও দিচ্ছেন অনেকেই। বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। তবে তিনি একা নন, বলি পাড়ায় কানাঘুষো, আরো এক অভিনেত্রী নাকি মা হতে চলেছেন খুব শীঘ্রই। তিনি ইয়ামি গৌতম (Yami Gautam)।

২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ইয়ামি। পরিচালক আদিত্য ধরের সঙ্গে একেবারে ট্র্যাডিশনাল হিমাচলী রীতি মেনেই বিয়ে সেরেছিলেন তিনি। তিন বছর কাটতেই গুঞ্জন, পরিবারে তৃতীয় সদস্য আসতে চলেছে তাঁদের। সম্প্রতি ইয়ামির একটি ভিডিও ছড়িয়ে পড়তেই এমন কানাঘুষো শুরু হয়েছে নেট মহলে। কী এমন দেখা গিয়েছে ভিডিওটিতে?

Yami Gautam: বিয়ের তিন বছর পর সুখবর, মা হতে চলেছেন ইয়ামি গৌতম!

সম্প্রতি পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েন ইয়ামি। সঙ্গে ছিলেন স্বামী আদিত্যও। উজ্জ্বল গোলাপি রঙের একটি সালোয়ার কামিজ পরেছিলেন অভিনেত্রী। চোখে ছিল সানগ্লাস। তবে তাঁর ওড়না নেওয়ার স্টাইল নজর কাড়ল নেটিজেনদের। পাপারাৎজির ক্যামেরা দেখেই ওড়না জড়িয়ে নিজের পেট আড়াল করার চেষ্টা করতে থাকেন ইয়ামি। তাড়াতাড়ি পোজ দিয়েই গাড়িতে উঠে বেরিয়ে যান অভিনেত্রী। ভিডিওটি দেখেই দুয়ে দুয়ে চার করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। অনেকেই প্রশ্ন করতে শুরু করেছেন, ইয়ামি কি অন্তঃসত্ত্বা? তা না হলে হঠাৎ নিজেকে আড়াল করতে চাইছেন কেন তিনি?

‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির শুটিং এর সময়েই পরিচালক আদিত্য ধরের সঙ্গে সম্পর্কে জড়ান ইয়ামি গৌতম। চুটিয়ে কিছুদিন প্রেম করার পর ২০২১ সালে হিমাচল প্রদেশে বিয়ের অনুষ্ঠান হয় তাঁদের। বলিউডের চিরাচরিত বিয়ের অনুষ্ঠানের থেকে অনেকটাই আলাদা ছিল তাঁদের এই বিয়ে। রীতি নিয়ম মেনেই বিয়ে করেছিলেন আদিত্য এবং ইয়ামি। এবার কি বাবা মা হচ্ছেন দুজনে? এ বিষয়ে অবশ্য কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেননি ইয়ামি কিংবা আদিত্য।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই