Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সমুদ্রের ধারে দাঁড়িয়ে এটা কি করলেন অভিনেত্রী শ্রাবন্তী!

বিজয়া দশমী শেষ হতেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) পাড়ি দিয়েছেন কলকাতার বাইরে। ঘুরতে যেতে বরাবর ভালোবাসেন তিনি। কখনও পাহাড়ে যান, কখনও বা সমুদ্রে। তবে অধিকাংশ সময় শ্রাবন্তী জানতে দেন না তাঁর ডেস্টিনেশন। এবারেও শ্রাবন্তী কোথায় ঘুরতে গিয়েছেন তা জানতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর পোস্ট করা ছবিগুলির প্রশংসা করছেন সকলে। এবার শ্রাবন্তীর সফর সঙ্গী তাঁর পরিবার ও ঘনিষ্ঠরা। বৃহস্পতিবার শ্রাবন্তী ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর সফরের কিছু ঝলক।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিগুলিতে দেখা যাচ্ছে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্য। সি-বিচের সাদা বালিতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ ও একই রঙের ঢোলা ট্রাউজার। ক্যামেরার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। তাঁর দৃষ্টি সমুদ্রের দিগন্তরেখায় সূর্যোদয়ের দিকে। সোনালি আলোয় মাখামাখি হয়ে রয়েছে সমুদ্রের ঢেউ ও সি-বিচের বালি। সমুদ্রে চলাফেরা করছে স্টীমার। শ্রাবন্তী মেকআপ করেছেন কিনা তা বোঝা যাচ্ছে না। চুলে বেঁধেছেন পনিটেল। পায়ে রয়েছে সাদা স্নিকার্স। চোখ আবৃত কালো শেডের সানগ্লাসে। আরেকটি ছবিতে শ্রাবন্তী ক্যামেরাবন্দি করেছেন পর্যটকদের বিশেষ মুহূর্ত। মা ও সন্তানের সম্পর্কের রসায়ন ধরা পড়েছে এই ছবিতে। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন নিজের শান্তির কথা। ক্যাপশনের সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

আগামী নভেম্বর মাস থেকে বাংলার বিস্তীর্ণ লাল মাটির অঞ্চলে শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। এই চরিত্রের জন্য যথেষ্ট ওজন কমিয়েছেন তিনি।

শিখেছেন হর্স রাইডিং, মার্শাল আর্ট, তরোয়াল চালানো, লাঠি খেলা। করেছেন সোহাগ সেন (Sohag Sen)-এর কাছে অভিনয়ের ওয়ার্কশপ। নিঃসন্দেহে ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’ শ্রাবন্তীর কেরিয়ারে হতে চলেছে মাইলস্টোন।

Related Articles