BollywoodHoop Plus

Bobby Deol: ‘আমার পরিবারের সরলতার সুযোগ নিয়েছেন অনেকে’, মুখ খুললেন ধর্মেন্দ্র পুত্র ববি দেওল

বেশ কয়েকদিন ধরেই নেটদুনিয়ায় চর্চায় রয়েছেন ববি দেওল। সম্প্রতি জি ফাইভ নামক একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর নতুন সিনেমা ‘লাভ হস্টেল’। এই সিনেমায় তিনি প্রধান খলচরিত্রে অভিনয় করছেন। তাঁর চরিত্রের নাম বিজয় সিং ডাগা। এই ছবির অপর দুই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিক্রান্ত মাসে এবং সানিয়া মালহোত্রা।

এই ছবির প্রোমোশনে সংবাদমাধ্যমকে একটি দেওয়া সাক্ষাৎকারে তিনি বিস্ফোরক দাবি করেন। তিনি বলেন বেশ কিছু বছর ধরে বহু মানুষ তাঁদের পরিবারের সারল্য এবং ভালমানুষির সুযোগ নিয়ে চলছেন প্রতিনিয়ত।

ধর্মেন্দ্র এবং তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কউরের সর্বকনিষ্ঠ পুত্র হলেন ববি দেওল। তাঁর দাদা হলেন বলিউড তারকা এবং বিজেপি বিধায়ক সানি দেওল। ববি বলেন যে ছোটবেলা থেকেই তাঁরা প্রকৃত মানুষ হয়ে ওঠার শিক্ষা পেয়েছেন তাঁদের পরিবারের থেকে। সাথে তাঁরা শিখেছিলেন কিভাবে নম্র এবং ভদ্র হয়ে সমাজের সঙ্গে ব্যবহার করতে হয়। পারিবারিক শিক্ষার ফলেই আজকে তাঁরা এই জায়গায় এসে উপস্থিত হতে পেরেছেন।

সাক্ষাৎকারটিতে সাংবাদিক তাকে জিজ্ঞাসা করেন পরিবারের সকলে যেহেতু নিপাট ভদ্রলোক এবং ভালো মানুষ তার অযাচিত সুযোগ কি কোনদিনও কেউ নেই নি? ববি তাঁর অকপট উত্তরে জানান যে তার পরিবারের প্রতিটি মানুষ সাদামাটা। প্রত্যেকের মনে ভীষণ সহজ। কোন জটিলতা তাঁরা রাখতে পছন্দ করেন না। অন্যের ক্ষতি করা বা কুটকাচালি কোনোটাতেই তাঁরা সিদ্ধহস্ত নয়। আর এই সুযোগেই বহু মানুষ গুছিয়ে নিয়েছে নিজেদের স্বার্থ। তিনি দেখেছেন এমন মানুষ যাদের তিনি সাহায্য করেছেন পরবর্তীতে তাঁরাই তাঁকে বিশ্বাসঘাতকতা করেছেন। বহুবার তিনি দেখেছেন তাঁদেরকে বদনাম করতে। কিন্তু ঈশ্বরের প্রতি আস্থা হারাননি ববি দেওল। তিনি বিশ্বাস করেন কর্মফল মানুষকে ভোগ করে যেতেই হবে। ঈশ্বরের কাছে সবাই সমান। ঈশ্বর তাঁর নিজের চোখ দিয়ে সবটা দেখছেন। মানুষকে তাঁর সঠিক বিচার ঈশ্বর পাইয়ে দেবে। তাঁদের পারিবারিক শিক্ষায় তাঁরা শিখেছে যদি জীবনে নম্র এবং ভদ্র হয়ে বাঁচা যায় তবে মানুষের মত মানুষ হয়ে ওঠা যায়।

whatsapp logo