whatsapp channel

বাড়িতে সবই জানাশোনা, ‘দিদি নং ১’-এ শ্রীমাকে নিয়ে কী বললেন ইন্দ্রনীলের মা!

দিদি নাম্বার ওয়ানে মাঝেমধ্যেই সেলিব্রিটি স্পেশ্যাল এপিসোড হয়ে থাকে। রবিবার সানডে ধামাকা পর্বেও মা দের সঙ্গে নিয়ে এসেছিলেন ছোটপর্দার চার অভিনেতা হানি বাফনা, ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (Indranil Chatterjee), রাজা ঘোষ এবং…

Nirajana Nag

Nirajana Nag

দিদি নাম্বার ওয়ানে মাঝেমধ্যেই সেলিব্রিটি স্পেশ্যাল এপিসোড হয়ে থাকে। রবিবার সানডে ধামাকা পর্বেও মা দের সঙ্গে নিয়ে এসেছিলেন ছোটপর্দার চার অভিনেতা হানি বাফনা, ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (Indranil Chatterjee), রাজা ঘোষ এবং অধিরাজ গঙ্গোপাধ্যায়। তারকাদের হাঁড়ির খবর ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গে ছেলেদের নিয়ে একগুচ্ছ অভিযোগও করলেন মায়েরা। এদিন দিদি নাম্বার ওয়ানে খেলতে এসে প্রথম শ্রীমা ভট্টাচার্যের (Shreema Bhattacharya) সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন ইন্দ্রনীল। সোশ্যাল মিডিয়ার গণ্ডি পেরিয়ে এই প্রথম নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর লাগালেন অভিনেতা।

সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ই প্রথম শ্রীমার কথা তোলেন এদিন। ইন্দ্রনীলের মা জানান, অভিনেতা একদিন এসে তাঁকে জানিয়েছিলেন বান্ধবীর কথা। শ্রীমাকে বাড়িতে নিয়ে আসতে বলেন ইন্দ্রনীলের মা। এদিন শ্রীমার ভূয়সী প্রশংসা শোনা যায় অভিনেতার মায়ের মুখে। তাঁর কথায়, শ্রীমা খুবই ভালো মেয়ে। যেমন দেখতে সুন্দর, তেমনি গুণবতী। তাঁদের সকলেরই খুব পছন্দ হয়েছে। এমনকি আত্মীয় স্বজনদের সঙ্গেও শ্রীমার পরিচয় করিয়ে দিয়েছেন বলে জানান ইন্দ্রনীলের মা, যাতে অভিনেতা আর কিছু করতে না পারেন।

ছেলের সম্পর্কে ইন্দ্রনীলের মা বলেন, বাড়িতে থাকলে অভিনেতা নয় নিজের জিম, নয়তো ফোন নিয়ে ব্যস্ত থাকেন। এখনও তাঁকে ছেলের টিফিন প্যাক করে দিতে হয়। অভিনেতার মা বলেন, ঘরে বউমা এলে তাঁর ঘাড়ে সব দায়িত্ব দিয়ে দেবেন। পালটা রচনা মজা করে বলেন, তখন আবার ছেলে বউমা দুজনেরই টিফিন প্যাক করে দিতে হবে। ইন্দ্রনীল শ্রীমার রিল ভিডিও বানানোর নেশার কথাও এদিন ফাঁস করে দেন অভিনেতার মা।

এমনিতেই বিগত প্রায় এক বছর ধরে ইন্দ্রনীল শ্রীমার একসঙ্গে রিল ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। দুজনের প্রেমের গুঞ্জন অনেক আগেই ছড়িয়েছে। এমনকি মাঝে শোনা গিয়েছিল, দুজনে নাকি একসঙ্গে থাইল্যান্ডও ঘুরতে গিয়েছিলেন। এবার আনুষ্ঠানিকভাবে তাঁদের সম্পর্কে শিলমোহর পড়তেই দুজনের বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই