whatsapp channel

রাজনীতি অতীত! হট লুকে নেটদুনিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী পায়েল, রইলো ভিডিও

রবিবার মানেই মনে হয় নতুন বা ব্যতিক্রমী বা ভালোলাগার কোনো একটা কাজ করি। আগেকার দিনে রবিবার মানেই টগবগে মাংসের ঝোল, ঘুরতে যাওয়া, টিউশন ক্লাস ছুটি, খাওয়া, ঘোরা আরো কত কি।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রবিবার মানেই মনে হয় নতুন বা ব্যতিক্রমী বা ভালোলাগার কোনো একটা কাজ করি। আগেকার দিনে রবিবার মানেই টগবগে মাংসের ঝোল, ঘুরতে যাওয়া, টিউশন ক্লাস ছুটি, খাওয়া, ঘোরা আরো কত কি। এখন সময় বদলেছে। মাংস এখন ইচ্ছা হলেই তৈরি হয়ে যায়। ঘুরতে যাওয়া, মজা করার জন্য সপ্তাহের সাতটা দিনই বরাদ্দ। কিন্তু, তাও রবিবার এলে মনে হয় নতুন কিছু করি বা যেটা করতে বেশি ভালো লাগে সেটাই বেশি করে করি।

Advertisements

তেমনই রবিবার দিন ছাদে উঠে ফটোশ্যুট করলেন অভিনেত্রী পায়েল সরকার। শুধু পায়েল সরকার একা নন, আজকাল ফটোশ্যুট হল ট্রেন্ড। যারা ফটোশ্যুট করে না তারা একেবারেই ব্যাকডেটেড। বাচ্চা থেকে বুড়ো সকলেই একটু আধটু আজকাল ফটোশ্যুট করেন। নিজেকে সুন্দর দেখানোর প্রতিযোগিতায় এক কথায় সবাই এগিয়ে। বিশেষ করে যারা বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত তাদের টো কম্পিটিশন আরো বেশি। ছবি, ভিডিও, রিল না বানালে দর্শকদের মন গলবে না আর লাইম লাইট থেকে হারিয়ে যাওয়ার প্রবণতাও আছে।

Advertisements

একে একুশের নির্বাচনে লে ছক্কার পরিবর্তে লে পুট নিয়ে বসে আছেন অভিনেত্রী পায়েল সরকার। মানুষের জন্য কাজ করবো এই মেজাজ যেনো একদম হারিয়ে গেল হেরে যাওয়ার পর। ছোট বা বড় পর্দা কোথাও তেমন তার কোনো বিচরণ নেই। এমত অবস্থায় ফটোশ্যুট একমাত্র উপায় দর্শককূলে টিকে থাকার জন্য। তাইই করলেন পায়েল। একটা লেমন ইয়েলো টপ আর জিন্সে নতুন ফটোশ্যুট করলেন অভিনেত্রী।

Advertisements

এতদিন পর সোশ্যাল মিডিয়ায় পায়েলের এমন রূপ দেখে অনেকেই ফিদা হয়ে গিয়েছেন। অবশ্য কেউ কেউ আবার আতে ঘা দিয়ে পুরোনো কথা তুলে ধরেছেন।কেউ লিখেছেন, “বিয়ে শাদী করেন, বয়স তো কম হয় নাই, এই রকম ভাবে আর কত বৎসর পার করবেন”, কেউ লিখেছেন, “খেলা শেষ হয়ে গিয়েছে কি দিল্লিতে?”, আবার কেউ লিখেছেন, লাহোর হলে তো আবার পাকিস্থানি হয়ে গেল, এবার চদ্দিরা পিছনে পড়লো মনে হয়”. এমন নানান মজার মজার কমেন্ট জড়ো হচ্ছে পায়েল সকারের ইনস্টাগ্রামের কমেন্ট বক্স।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media