Advertisements

আধখোলা শার্টের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা, ৪০ পেরিয়েও উষ্ণতা ছড়াচ্ছেন করিনা

Nirajana Nag

Nirajana Nag

Follow

বলিউডের সবথেকে বেশি চর্চিত অভিনেত্রী কে? বর্তমানে তরুণ প্রজন্মের একগুচ্ছ নায়িকা বেশিরভাগ সময় লাইমলাইটে থাকলেও এক সময় এই তকমার একমাত্র অধিকারিনী ছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। নিজের অভিনীত চরিত্রগুলি থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের হাল হককিত নিয়েও চর্চায় থাকতেন তিনি। এখনো অবশ্য তাঁর জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি। ৪০ পেরিয়েও এখনো একই রকম হ্যাপেনিং বেবো।

সোশ্যাল মিডিয়ায় তাঁর স্টাইল, ব্যক্তিগত জীবন এখনো থাকে গসিপের কেন্দ্রে। তিনি নিজেও নেট দুনিয়ায় বিচরণ করতে ভালোবাসেন। নিজের ছবি, ভিডিও ছাড়াও টুকটাক শেয়ার করেন পরিবারের ছবি, ভ্যাকেশন ডায়েরি। পরিবারের সঙ্গে মাঝে মধ্যেই এদিক সেদিক ঘুরতে যেতে দেখা যায় করিনাকে। আর তাঁর সেই সব ছবি দেখার জন্য অপেক্ষায় থাকেন অনুরাগীরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। কোথাও ঘুরতে গিয়ে ছবিটি তোলা। মিরর সেলফিতে দেখা যাচ্ছে বেবোর পরনে বোতাম খোলা একটি শার্ট। তার ফাঁকে উঁকি দিচ্ছে সবুজ সুইমস্যুট। চোখে সানগ্লাস পরে নিজেকে লেন্স বন্দি করেছেন করিনা। এই বয়সেও তাঁর তন্বী ফিগার নজর কেড়ে নিয়েছে নেটিজেনজের। নিজেকে খুব সুন্দর ভাবে মেনটেন করে রেখেছেন করিনা।

প্রসঙ্গত, সইফ আলি খানের আগে অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ প্রেম ছিল করিনার। কিন্তু সইফ বা করিনার কারোরই সম্পর্ক টেকেনি। নিয়তিই তাঁদের মিলিয়ে দেয়। ‘টশন’ ছবির সেটে করিনা এবং সইফের প্রথম আলাপ এবং প্রেম। ২০১২ সালে বিয়ে করেন তাঁরা। দ্বিতীয় বিয়েতেও দুই সন্তান হয় সইফের, তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর আলি খান।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow