BollywoodHoop Plus

ছবিতে থাকা ছোট্ট মেয়েটি আজ বলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

“বেলা শেষে ঘোধুলি ক্ষণে আনমনে বসে যখন ভাবি একা একা, স্মৃতির কপোটে যদি খিল দিয়ে যেতো রাখা -সেই শৈশবের স্মৃতি গুলো আজো মনে পড়ে, ইচ্ছে করে জাদুর কাঠি ঘুরিয়ে – ফিরে যাই সেই দুরন্ত কৈশোরে!”-

সত্যিই শৈশব নিয়ে সকলের মধ্যেই একটা আলাদা কৌতূহল কাজ করে। কমবেশি সকলেই শৈশবে ফিরে যেতে চান। সে সাধারণ মানুষ হোক বা পর্দার তারকা।কিন্তু সেই চাওয়া যে পাওয়া হয়ে ওঠে না, সেই বাস্তব সকলেরই জানা। তাই ফেলে আসা দিনের স্মৃতিস্বরূপ কিছু ছবি নিয়ে নাড়াচাড়া করতে সকলেই পছন্দ করেন।

এই প্রতিবেদনে আপনার জন্য রইল একটা চ্যালেঞ্জ। ওপরের ছবিতে থাকা শিশুকন্যাটিকে চিনতে হবে আপনাকে। নেবেন সেই চ্যালেঞ্জ? নিয়েই ফেলুন না একবার! ভেবে দেখুন তো এই বাচ্চা মেয়েটি বর্তমানে কে? কি তার আসল পরিচয়? ভেবে দেখুন তো। ভাবনায় কিছু না এলে পরের অনুচ্ছেদে আপনার জন্য রইল একটি ‘হিন্ট’।

এই ছবিতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়েকে। তার পরণে রয়েছে দুধসাদা রংয়ের ফ্রক, যার পরতে পরতে রয়েছে লাল ও সোনালী রংয়ের জরির কাজ। গায়ে রয়েছে দুটি আলাদা আলাদা নেকলেস। মাথায় নেই একটিও চুল। খুব সম্ভবত ছোটবেলায় চুল দেওয়ার পর ছবিটি তোলা। মুখে আলতো হাসি নিয়ে একটি গাছের সামনে দাঁড়িয়ে ছবি তোলা হয়েছে। এই মেয়েটি বর্তমানে আর এমন খুদে নেইকো। বর্তমানে সে বলিউডের নামজাদা এক অভিনেত্রী। এখনো নিশ্চয়ই চিনতে পারলেন না। পরবর্তীতে রইল এই খুদের আসল পরিচয়।

এই খুদে শিশুকন্যা বর্তমানে বলিউডের ‘বিউটি-কুইন’ জাহ্নবী কাপুর। নব্বইয়ের দশকের নামজাদা অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের কন্যা তিনি। বর্তমানে তার রূপের আগুনে পুড়ে যায় অনুরাগীদের মন। জাহ্নবী ২০১৮ সালে ধড়ক ছবি দিয়ে পা রেখেছেন বলিউডে। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে ২০২২ সালে ‘মিলি’ ছবিতে। এই ছবিটি বক্স অফিসে ১২৭ কোটির টাকার ব্যবসা করেছে। জানা গেছে, এরপর তাঁকে দেখা যাবে ‘বাওয়াল’ ও ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা