GossipHoop Plus

কাঞ্চন মল্লিকের স্ত্রী হয়েও নিজের পরিচয়েই স্বতন্ত্র, কে এই অভিনেত্রী!

অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জী (pinky banerjee) নিজের স্বকীয়তায় স্বতন্ত্র। তাঁর একটি বিশেষ পরিচয় আছে। তিনি অভিনেতা ও রাজনীতিবিদ কাঞ্চন মল্লিক (kanchan mullick)-এর স্ত্রী। কিন্তু কাঞ্চনের স্ত্রী-এর পরিচয় তাঁকে শিরোনামে নিয়ে আসেনি। তিনি চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তাঁর প্রতিভার মাধ্যমে।

বিধায়ক কাঞ্চন মল্লিকের স্ত্রী হয়েও পিঙ্কি কিন্তু নিজের সাহসী ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কারণ তিনি ট্রফি ওয়াইফ হতে চাননি। বাঁচতে চেয়েছেন নিজের পরিচয়ে। ‘অব‍্যক্ত’, ‘সহজ পাঠের গপ্পো’, ‘দেখ কেমন লাগে’ ফিল্মে পার্শ্বচরিত্রে অভিনয় করে পিঙ্কি প্রশংসিত হয়েছেন। কিন্তু কেরিয়ার গঠন করতে গিয়ে তিনি ভোলেননি তাঁর পরিবারকে। এই কারণে কাঞ্চন যখন নির্বাচন নিয়ে ব্যস্ত ছিলেন, তখন কঠোর হাতে একাই পুরো সংসার সামলেছেন পিঙ্কি।

তবে শুধুমাত্র অভিনয়ই নয়, রীতিমত ভালো লেখেন পিঙ্কি। তিনি নিজে কোনোদিন কিছু না বললেও তাঁর বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবিতে কমেন্ট করার সময় পিঙ্কির এই প্রতিভার কথা তুলে ধরেছেন। এরপর পিঙ্কি নিজেও এই কথা স্বীকার করে বলেছেন, একসময় বীজগণিতের ক্লাসে লাস্ট বেঞ্চে বসে নিজের ইচ্ছামতো লিখতেন। টিফিনের সময় তাঁর বন্ধুরা ঘিরে ধরে তাঁকে সেই সব লেখা শোনাতে বলতেন।

কিন্তু কাঞ্চন উত্তরপাড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে জয়ী হওয়ার পর পিঙ্কি কোনো উচ্ছ্বাস প্রকাশ করেননি। পিঙ্কির মতে, একজন অভিনেতা যখন রাজনীতিবিদ হয়ে যান, তখন তাঁর শিল্পীসত্ত্বার অপমৃত‍্যু ঘটে। পিঙ্কি মনে করেন সৃষ্টিশীলতার মাধ্যমেই সমাজের উন্নতিসাধন সম্ভব।

Related Articles