whatsapp channel

‘অনুরাগের ছোঁয়া’ এখন অতীত, স্টার জলসায় দর্শকদের পছন্দের ধারাবাহিক কোনটি!

বর্তমানে স্টার জলসা ও জি বাংলার মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। দুই চ্যানেল পাল্লা দিয়ে লঞ্চ করছে একের পর এক নতুন ধারাবাহিক। সামান্য টিআরপি কমলেই অবশ্য ধারাবাহিকগুলিকে ধরিয়ে দেওয়া হচ্ছে অফ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে স্টার জলসা ও জি বাংলার মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। দুই চ্যানেল পাল্লা দিয়ে লঞ্চ করছে একের পর এক নতুন ধারাবাহিক। সামান্য টিআরপি কমলেই অবশ্য ধারাবাহিকগুলিকে ধরিয়ে দেওয়া হচ্ছে অফ এয়ারের নোটিশ। এমনকি জি বাংলার জনপ্রিয় নায়িকাকে পরবর্তীকালে স্টার জলসায় দেখা যাচ্ছে। কখনও স্টার জলসার নায়ককে দেখা যাচ্ছে জি বাংলার নতুন ধারাবাহিকে। করোনাকাল থেকে চলেছে এই লড়াই এবং তা এখনও বজায় রয়েছে। তবে রয়েছে দর্শকদের পছন্দের মর্যাদাও। দর্শকদের একাংশ বারবার চিত্রনাট্য নিয়ে বহু অভিযোগ করেছেন। এমনকি তাঁরা বিরোধিতা করেছেন পরকীয়ার।

Advertisements

কিন্তু খুব অদ্ভুত ভাবে অন্য ঘরানার চিত্রনাট্যে তৈরি ধারাবাহিকগুলি দ্রুত অফ এয়ার হয়ে যাচ্ছে। অথচ দিনের পর দিন চলছে পরকীয়ার কাহিনী নিয়ে তৈরি ধারাবাহিক। কারণ এই ধারাবাহিকগুলির টিআরপি যথেষ্ট বেশি থাকছে। ফলে দর্শকদের পছন্দ-অপছন্দ বোঝা প্রায় দায় হয়ে উঠছে। কিন্তু এর মধ্যেই স্টার জলসার ভার্চুয়াল ফ্যান পেজ থেকে পছন্দের ধারাবাহিকের একটি পোল তৈরি করে তা পোস্ট করা হয়েছিল। দর্শকদের পছন্দে এই পোল অনুযায়ী এগিয়ে রয়েছে ‘গীতা এলএলবি’, ‘তোমাদের রাণী’, ‘রামপ্রসাদ’, ‘সন্ধ্যাতারা’, ‘অনুরাগের ছোঁয়া’, ‘হরগৌরী পাইস হোটেল’ এবং ‘কথা’।

Advertisements

‘গীতা এলএলবি’ ও ‘তোমাদের রাণী’ নতুন ধারাবাহিক। এই দুটি ধারাবাহিকে কেন্দ্রীয় নারীচরিত্রের সমাজে এগিয়ে যাওয়ার লড়াই স্থান পেয়েছে চিত্রনাট্যে। ভোটিং অনুযায়ী বোঝা যাচ্ছে, নারীর শক্তিশালী রূপ দেখতে পছন্দ করছেন দর্শকদের অধিকাংশ। এখনও এই দুটি ধারাবাহিকের চিত্রনাট্যে প্রবেশ করেনি পরকীয়া। কিন্তু পিছিয়ে গিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। টিআরপিতেও একসময়ের বেঙ্গল টপার এই ধারাবাহিক নিম্নমুখী। বোঝা যাচ্ছে, সূর্য-দীপার একঘেয়ে কাহিনী দর্শকদের পছন্দ হচ্ছে না। অপরদিকে এক সপ্তাহ আগে অন এয়ার হওয়া ধারাবাহিক ‘কথা’ টিআরপি চার্টে সেরা পাঁচ ধারাবাহিকের মধ্যে রয়েছে।

Advertisements

‘রামপ্রসাদ’ ও ‘হরগৌরী পাইস হোটেল’-এর টিআরপি যথেষ্ট ভালো। ‘সন্ধ্যাতারা’-ও পিছিয়ে নেই। তবে বর্তমানে নিত্যনতুন মোড়ের কারণে ‘গীতা এলএলবি’ ধারাবাহিকটি চ্যানেল টপার হয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements