Hoop PlusTollywood

Darshana Banik: দীপাবলীতে এমন পোশাকে নজর কাড়লেন দর্শণা

দীপাবলীর মরসুম শুরু হয়েছে দেশ জুড়ে। ইতিমধ্যেই পালিত হয়েছে হ্যালোউইন। ভুত-চতুর্দশী, কালীপুজোর আবহে রয়েছে শীতল আমেজ। তবে সোশ্যাল মিডিয়া ভরছে সেলিব্রিটিদের একের পর এক দীপাবলী লুকে। প্রায় সকলেই লেহেঙ্গা-চোলি ও শাড়ি পরে ফটোশুট করতে ব্যস্ত। ইতিমধ্যেই দর্শণা বণিক (Darshana Banik) ইন্সটাগ্রামে শেয়ার করলেন ভিন্ন স্বাদের ছবি। দীপাবলীর মরসুমে তিনি বেছে নিলেন পাশ্চাত্য পোশাক।

এদিন দর্শণার পরনে ছিল হালকা গ্রে রঙের বডিকন ড্রেস। এই ড্রেসের স্লিভ নুডল প‍্যাটার্নের। ড্রেসের নেকলাইনে রয়েছে ডিটেলিং। সাইড প্রোফাইল ও ফিল্টারের কারণে দর্শণার পোশাকের ডিজাইন সঠিক ভাবে বোঝা যাচ্ছে না। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন তিনি। চোখে ব্যবহার করেছেন হালকা গোলাপি রঙের আইশ‍্যাডো। ঠোঁটে ব্যবহার করেছেন গোলাপি রঙের লিপস্টিক। চিকবোনেও রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে স্টোন স্টাডেড এভিল আই ইয়ারিং। বাঁ হাতে রয়েছে সোনালি ব্যান্ডের রিস্টওয়াচ। সবুজ রঙের ব্যাকগ্রাউন্ডের ব্যবহার রয়েছে ছবিতে। ছবিটি শেয়ার করে দর্শণা কোনো ক্যাপশন দেননি। দর্শণার বান্ধবী বিদিতা বাগ (Bidita Bag) বন্ধুর ছবির কমেন্ট সেকশনে পোস্ট করেছেন আগুনের ইমোজি। অনুরাগীদের একাংশ দর্শণার ছবির প্রশংসা করেছেন।

সাম্প্রতিক কালে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি মুভিতে দর্শণার অভিনয়ের কথা ছিল। কিন্তু ওই মুভির নির্মাতারা তাঁকে কুপ্রস্তাব দিলে প্রোজেক্ট থেকে সরে আসেন তিনি। আগামী দিনে সায়ন বসু চৌধুরী (Sayan Basu Choudhary) পরিচালিত ফিল্ম ‘আড়াই চাল’-এ দেখা যাবে দর্শণাকে। এই ফিল্মটি থ্রিলার ঘরানার।

ফিল্মে দর্শণার বিপরীতে অভিনয় করছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)। এছাড়াও সায়ন পরিচালিত আরও একটি ফিল্ম ‘কত বার ভেবেছিনু’-তেও অভিনয় করছেন দর্শণা।

Related Articles