whatsapp channel

Pilu: দোলের দিন পিলুর হাতে অপরাধীর পর্দাফাঁস, আহিরের সঙ্গে মিটবে ভুল-বোঝাবুঝি!

গত জানুয়ারি মাসে জি বাংলার পর্দায় শুরু হয় পিলু। ধারাবাহিকটি টিআরপির দৌড়ে সেভাবে পেরে উঠতে পারছে না। কিন্তু ধারাবাহিকটিতে চমকের অভাব নেই একথা অস্বীকার করা যায় না। প্রতি সপ্তাহেই নিম্নমুখী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত জানুয়ারি মাসে জি বাংলার পর্দায় শুরু হয় পিলু। ধারাবাহিকটি টিআরপির দৌড়ে সেভাবে পেরে উঠতে পারছে না। কিন্তু ধারাবাহিকটিতে চমকের অভাব নেই একথা অস্বীকার করা যায় না। প্রতি সপ্তাহেই নিম্নমুখী রেটিং। কিন্তু রেটিং বাড়ানোর স্বার্থে গল্পে এসেছে টুসু পরবে পিলুর বিহা। এছাড়াও কিছুদিন আগে শাস্ত্রমতে ঘটে আহির এবং পিলুর বিবাহ। যে বিয়ে নিয়ে সুরমন্ডলে তুমুল হইচই হয়।

Advertisements

বিয়ের পর সানাইঝুরি দ্বিরাগমনে যায় আহির এবং পিলু। সেখানে গিয়ে পিলুর মায়ের মহাজনদের কাছে জমিয়ে রাখা ধারও শোধ করে আহির। তবে সানাইঝুড়ি থেকে ফিরতেই শুরু হয় আহির এবং পিলুর মধ্যে ভুল বোঝাবুঝি। ষড়যন্ত্রের মাধ্যমে রঞ্জা বাড়ির সকলকে একটি ভিডিও দেখায়। যেখানে দেখা যাচ্ছে পিলু সানাইঝুড়ির লোকদের ইচ্ছাকৃতভাবে আহির এবং রঞ্জার বিয়ে ভাঙার নির্দেশ দিচ্ছে।

Advertisements

এই কাজ পিলু করে নি। এই বিশ্বাস রয়েছে বাড়ির অনেকের মনেই। কিন্তু আহির পিলুকে এক ফোঁটাও বিশ্বাস করতে পারছে না। কিন্তু নিজেকে নির্দোষ প্রমাণ করতে পিলু বদ্ধপরিকর। নিজের স্বপক্ষে প্রমাণ জোগাড় করতে মরিয়া সে। গতকালের পর্বে চুপিচুপি তাঁকে প্রমাণ জোগাড় করতে দেখা যায়।

Advertisements

এরই মাঝে চলে এলো দোলযাত্রার বিশেষ প্রোমো। এখানে দেখা যাচ্ছে পিলু দৃঢ়সংকল্প নেয় যে দুদিনের মধ্যে সে নিজেকে নির্দোষ প্রমাণ করবে। যেমন বলা তেমন কাজ। দোলের দিন আহিরের সামনে কাগজের মোড়ানো কিছু ছবি উপস্থাপন করে বলে, “আমি যে নির্দোষ তাঁর প্রমাণ এখানে আছে।”

Advertisements

অনেক নেটিজেনকেই এই প্রোমোর প্রশংসা করতে দেখা যায়। গানের সঙ্গে সমানতালে চলতে থাকা ফ্যামিলি ড্রামাকে বেশ ভালোভাবেই নিচ্ছেন একথা তাদের প্রতিক্রিয়াতেই স্পষ্ট। আবার অনেক দর্শক নাম ভুমিকায় অভিনয়কারী মেঘা দাঁর অভিনয়ে খামতি আছে বলে দাবি করেন। তাঁর অভিনয় এখন অপরিণত সমালোচনার সুরে এই কথা অনেকেই বলেন। নতুন এই প্রোমোটি টিআরপি রেটিংয়ে কতটা বাজিমাত করতে পারে তা সময়ের অপেক্ষা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media