whatsapp channel

Devlina Kumar: খোলা পিঠে স্ট্রেচ মার্ক! কুরুচিকর মন্তব্যে যোগ্য জবাব দিলেন দেবলীনা

সোশ্যাল মিডিয়া আর সেলিব্রিটিরা যখন এক হয় তখন হয় কটাক্ষের শুরু হয় নয়তো বড় কোনো ধামাকা। এই সোশ্যাল মিডিয়ার যুগে তারকারা সময় পেলেই তাদের ব্যাক্তিগত পরিসরকে মেলে ধরেন পাতায় পাতায়।…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়া আর সেলিব্রিটিরা যখন এক হয় তখন হয় কটাক্ষের শুরু হয় নয়তো বড় কোনো ধামাকা। এই সোশ্যাল মিডিয়ার যুগে তারকারা সময় পেলেই তাদের ব্যাক্তিগত পরিসরকে মেলে ধরেন পাতায় পাতায়। ঘুরতে যাওয়া হোক বা কোনো উৎসব অথবা মজাদার ভিডিও সবটাই তারকারা খোলা খাতার মতন প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। সেরকমই, অভিনেত্রী দেবলীনা কুমার ( Devlina Kumar) বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়।

মাঝে মধ্যেই অভিনেত্রী তার দৈনন্দিন রোজনামচার ছবি অথবা ভিডিও পোস্ট করেন। ঘুরতে যাওয়া হোক বা নতুন কাজের সূচনা কিংবা জিম থেকে – সব রকম জায়গার ছবি পোষ্ট করতে অভ্যস্থ দেবলীনা কুমার।

এদিকে যখনই ছবি পোষ্ট করেন তখনই হয় কেউ কেউ প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন আবার কেউ কেউ অভিনেত্রীর ভুল ধরিয়ে দেন, কেউ কেউ আবার বেফাঁস মন্তব্য লিখে বসেন। এই যেমন, সম্প্রতি অভিনেত্রী একটি ছবি পোস্ট করেন যেখানে তিনি ব্যাকলেস পোশাক পরিহিত। দেখুন সেই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

এদিন দেবলীনার পরনে ছিল হলুদ রঙা শিফন শাড়ি। পিঠ খোলা ব্লাউজ। এই রূপে পাওয়া গেল তাকে ড্যান্স অনুষ্ঠানের মঞ্চে। এহেন চুল টেনে খোপা করে বাঁধা, কাজল কালো চোখ, কানে ঝুমকো আর দেবলীনা আবেদনময়ী পোজ নিয়েও সমালোচনার মুখোমুখি হন তিনি। কেউ একজন মন্তব্য করেন ওই ছবি ঘিরে, ‘এতো ফাটা দাগ কেন পিঠে?’ অভিনেত্রী চুপ থাকেননি একেবারে। মোক্ষম জবাব দিয়েছেন তিনি। উত্তরে দেবলীনা মিষ্টি মুখে জানান, ‘মা মেরে ছিল বাবু’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media