whatsapp channel

Urfi Javed: বিনা মেঘে বজ্রপাত! মাঝ রাস্তা থেকে আচমকা উরফিকে তুলে নিয়ে গেল পুলিশ!

ফের বিপদের খাঁড়া উরফি জাভেদের (Urfi Javed) মাথার উপরে। মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। অতিরিক্ত স্বল্প পোশাক পরে প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়ানো, সোশ্যাল মিডিয়ায় ছবি, ভিডিও শেয়ার…

Nirajana Nag

Nirajana Nag

ফের বিপদের খাঁড়া উরফি জাভেদের (Urfi Javed) মাথার উপরে। মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। অতিরিক্ত স্বল্প পোশাক পরে প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়ানো, সোশ্যাল মিডিয়ায় ছবি, ভিডিও শেয়ার করার অভিযোগে গ্রেফতার হতে হল তাঁকে। মুম্বই এর রাস্তা থেকেই তাঁকে পাকড়াও করে নিয়ে যায় দুই মহিলা পুলিশ। গোটা ঘটনাটাই ধরা পড়ে পাপারাৎজির ক্যামেরায়। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হতেই ভাইরাল।

মুম্বইয়ের রাস্তায় প্রায়ই পাপারাৎজির ক্যামেরাবন্দি হন উরফি। আগে মুম্বই বিমানবন্দরেই বেশি দেখা মিলত তাঁর। এখন অবশ্য আর সে মুখো হন না উরফি। তবে তাঁর দেখা পেলেই ভিউ এর আশায় ক্যামেরা বাগিয়ে ছোটেন ফটোগ্রাফাররা। উরফিও নিরাশ করেন না তাদের। উদ্ভট সব পোশাক পরেই এখন প্রকাশ্য দিবালোকে ঘোরাফেরা করেন তিনি। কিন্তু এই করতে গিয়েই এবার বিপদে পড়লেন উরফি। রাস্তা থেকেই তাঁকে তুলে নিয়ে যাওয়া হল থানায়।

Urfi Javed: বিনা মেঘে বজ্রপাত! মাঝ রাস্তা থেকে আচমকা উরফিকে তুলে নিয়ে গেল পুলিশ!

এক নামী পাপারাৎজোর অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও এই মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, পুলিশের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েছেন উরফি। তাঁর পরনে এদিন ছিল একটি ব্যাকলেস লাল ক্রপ টপ আর জিন্সের প্যান্ট। এই টপটির আইডিয়াও তাঁরই মস্তিষ্কপ্রসূত। ভিডিওতে দেখা যায়, উরফিকে দেখে দুই মহিলা পুলিশ এগিয়ে এসে তাঁকে বলেন, তাঁদের সঙ্গে থানায় যেতে হবে তাঁকে। এত স্বল্প পোশাক পরার কারণে অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। পালটা উরফি বলে ওঠেন, তিনি কেমন পোশাক পরবেন সেটা তাঁর মর্জি। যদিও বাকবিতন্ডাতে কোনো লাভ হয়নি। উরফিকে সঙ্গে নিয়ে এক রকম টানতে টানতেই গাড়িতে নিয়ে গিয়ে তোলেন তারা।

উরফির গ্রেফতার হওয়ার খবর ছড়িয়ে পড়তে সময় লাগেনি। কিন্তু ভিডিও দেখে অনেকে সন্দেহ প্রকাশ করেছেন, আদৌ ঘটনাটা সত্যি তো? একজন লিখেছেন, পুলিশদের অভিনয় দেখেই বোঝা যাচ্ছে পুরোটাই নাটক। আরেকজনের বক্তব্য, পাবলিসিটির জন্য উরফিই এসব করিয়েছেন। পুলিশ সাজিয়ে নিয়ে এসে নিজেই নিজেকে গ্রেফতারের নাটক করিয়েছেন তিনি। যদিও ভিডিওটি ভাইরাল হওয়ার পরে আর এ বিষয়ে মুখ খোলেননি উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই