whatsapp channel

Malaika Arora: কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, মালাইকার বুকে আচমকাই হাত পড়ল পরপুরুষের

পৃথিবী যতই অগ্রসর হোক না কেন এখনও মহিলাদের স্থান একই রয়ে গেছে। এই কারণে প্রায়ই তাঁদের শারীরিক হেনস্থার শিকার হতে হয়। ভিড় স্থানে মহিলাদের স্তন অথবা নিতম্ব স্পর্শ করতে বাধে…

Avatar

পৃথিবী যতই অগ্রসর হোক না কেন এখনও মহিলাদের স্থান একই রয়ে গেছে। এই কারণে প্রায়ই তাঁদের শারীরিক হেনস্থার শিকার হতে হয়। ভিড় স্থানে মহিলাদের স্তন অথবা নিতম্ব স্পর্শ করতে বাধে না কিছু সমাজবদ্ধ জীবের। সেলিব্রিটি থেকে সাধারণ মহিলা, বাদ যান না কেউই। সম্প্রতি হেনস্থার সম্মুখীন হলেন মালাইকা অরোরা (Malaika Arora)।

সম্প্রতি দিল্লির একটি ফ্যাশন ইভেন্টে উপস্থিত হয়েছিলেন মালাইকা। তাঁর পরনে ছিল কালো রঙের ডিপ নেক ড্রেস। ডিপ নেক হওয়ার কারণে ড্রেসটির মাধ্যমে স্তনের বেশ কিছুটা অংশ ছিল দৃশ্যমান। অনুষ্ঠান স্থলে প্রবেশ করার আগে বরাবরের মতো মালাইকাকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। সেই সময় মালাইকার চারপাশে প্রবল ভিড় হয়ে যায়। মালাইকার সাথে অনেকেই সেলফি তুলতে চাইছিলেন। হঠাৎই মালাইকার পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির হাত স্পর্শ করে মালাইকার ক্লিভেজ। নিমেষে হাত সরিয়ে দিলেও অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হন মালাইকা।

সমস্ত ঘটনাটি অত্যন্ত দ্রুত ঘটে যাওয়ার ফলে কার্যতঃ হকচকিয়ে গিয়েছিলেন মালাইকা। তবে এরপর তিনি কড়া চোখে ওই ব্যক্তির দিকে তাকিয়ে কিছু বলেন। মাথায় হাত দিয়ে আক্ষেপ করতে দেখা যায় মালাইকাকে। এরপর অবশ্য বিষয়টি সামলে নেন মালাইকা। কিন্তু ততক্ষণে পাপারাৎজিদের মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

এর মধ্যেই শোনা যাচ্ছে, চলতি বছর নভেম্বর অথবা ডিসেম্বর মাসে বিয়ে করতে চলেছেন অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা। অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের উপস্থিতিতে এই বিয়ের সম্ভাবনা রয়েছে।

whatsapp logo