whatsapp channel

Ditipriya Roy: রাণীমার খোলস ছেড়ে অভিনব হেয়ারস্টাইলে ভাইরাল দিতিপ্রিয়া, প্রশংসা করলেন মথুর

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানীমার তিরোধানের পর দিতিপ্রিয়া (Ditipriya Roy)-এর ট্র্যাক অফ হয়ে গেছে। কিন্তু নিত্যনতুন ফটোশুটের ছবি শেয়ার করে নিজেকে খবরের শিরোনামে রেখেছেন। সম্প্রতি তিনি কয়েকটি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানীমার তিরোধানের পর দিতিপ্রিয়া (Ditipriya Roy)-এর ট্র্যাক অফ হয়ে গেছে। কিন্তু নিত্যনতুন ফটোশুটের ছবি শেয়ার করে নিজেকে খবরের শিরোনামে রেখেছেন। সম্প্রতি তিনি কয়েকটি ছবি শেয়ার করেছেন।

Advertisements

তবে এবার দিতিপ্রিয়ার ছবিতে অভিনবত্ব হল তাঁর হেয়ারস্টাইল। এই হেয়ারস্টাইলের জন্য তিনি ধন্যবাদ হেয়ারস্টাইলিস্ট রাজিয়া খান (Rajia Khan)-কে। রাজিয়া ‘ডান্স বাংলা ডান্স’-এর হেয়ারস্টাইলিস্ট। ছবিগুলিতে দিতিপ্রিয়ার পরনে রয়েছে গোলাপি রঙের ওয়ার্কআউট জেগিংস ও কালো স্পোর্টস জ্যাকেট। দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিগুলি তাঁর অনস্ক্রিন জামাই ‘মথুর’ ওরফে গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)-র খুব পছন্দ হয়েছে।

Advertisements

শোনা যাচ্ছে, একটি নামকরা প্রযোজনা সংস্থার মাধ্যমে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া। ইতিমধ্যেই নাকি ওয়েব সিরিজটির শুট হয়ে গেছে। ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার বিপরীতে রয়েছেন বিক্রম (bikram chatterjee)। দিতিপ্রিয়া এই ওয়েব সিরিজের বিষয়ে কিছু না বললেও তাঁর অনুরাগীরা তাঁদের প্রিয় ‘রানীমা’-কে আবারও অনস্ক্রিন দেখার অপেক্ষায় রয়েছেন।

Advertisements

এছাড়াও স্পোর্টস সম্পর্কিত একটি ফিল্ম নিয়ে পাভেল (Pavel)-এর সঙ্গে দিতিপ্রিয়ার কথাবার্তা চলছে। অপরদিকে দিতিপ্রিয়াকে দেখা যাবে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে। দিতিপ্রিয়া জানিয়েছেন চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এছাড়াও আরও কয়েকটি ফিল্মের অফার রয়েছে দিতিপ্রিয়ার হাতে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media