Bengali SerialHoop Plus

Shamik Chakraborty: পর্দার শালির সঙ্গেই প্রেম, মহিলা মহলের মন ভেঙে সম্পর্কে শিলমোহর জিষ্ণুর

পর্দায় অভিনয়ের খাতিরে যেমন চরিত্রেই অভিনয় করতে হোক না কেন, বাস্তবে অভিনেতা অভিনেত্রীদের জীবনটা আমজনতার মতোই। এমন অনেক সময় হয়েছে যে, গল্পের প্রয়োজনে ভাই বোনের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে তারা প্রেমিক প্রেমিকা বা স্বামী স্ত্রী। এবার ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালেও ঘটল একই রকম ঘটনা। নিজের শালির প্রেমেই পড়ল জিষ্ণু। বাস্তবে মিনি চরিত্রাভিনেত্রী সোনালিসা দাসের (Sonalisa Das) সঙ্গে সম্পর্কে শিলমোহর দিলেন অভিনেতা শমীক চক্রবর্তী (Shamik Chakraborty)।

ইচ্ছে পুতুল সিরিয়ালে একসঙ্গে অভিনয় করছেন শমীক এবং সোনালিসা। মেঘের বন্ধু তথা সঙ্গীতশিল্পী জিষ্ণুর চরিত্রে রয়েছেন শমীক। আর পরবর্তীকালে মেঘের ননদ মিনির চরিত্রে দিয়েত্তিমা গঙ্গোপাধ্যায়ের পরিবর্তে আসেন সোনালিসা। সিরিয়ালের গল্প অনুযায়ী, প্রথমে মনে মনে মেঘকে পছন্দ করলেও গল্প লিপ নিতেই দেখা যায়, মেঘের আরেক ননদ গিনির প্রেমে পড়েছে জিষ্ণু। পর্দায় দুজনে শালি জামাইবাবুর চরিত্রে অভিনয় করলেও বাস্তবে যে তাঁদের মধ্যে সম্পর্কের রসায়ন অন্য রকম তা বোঝা যেত দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই।

একসঙ্গে প্রায়ই ছবি, রিল ভিডিও শেয়ার করেন শমীক সোনালিসা। তবে সরস্বতী পুজোয় সম্পর্কে স্বীকৃতি দেন তাঁরা। পরিচালক রাজ চক্রবর্তীর পুজোয় শমীকের সঙ্গেই এসেছিলেন অভিনেত্রী। যুগলে ছবি শেয়ার করেও বুঝিয়ে দিয়েছেন, পর্দায় যতই জামাইবাবু হন না কেন, বাস্তবে শমীকের মন জুড়ে রয়েছেন তিনিই।

প্রসঙ্গত, সপ্তাহ কয়েক আগে দিদি নাম্বার ওয়ানে এসে ছেলের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছিলেন শমীকের মা। রাখঢাক না করেই জানিয়েছিলেন, একজনকে মনে ধরেছে ছেলের। তিনিও তাঁকে চেনেন, ভালোই, তবে টিকবে কিনা সন্দেহ আছে তাঁর। তিনি আরো জানিয়েছিলেন, এতদিন মাসে মাসে বান্ধবী পালটাতেন শমীক। একজনকে পেয়েছেন তিনি এখন। তাও তিনি দু বছর সময় নিচ্ছেন। টেস্টিং পিরিয়ড চলছে। তিনি এও জানান, বান্ধবীর সঙ্গে নাকি তাঁর ঝামেলা বাঁধে রান্না করা নিয়ে। একদিন নাকি আলু ভাজতে বলেছিলেন তাঁকে। আধ কাঁচা, আধ পোড়া আলুভাজা জুটেছিল কপালে। মাঝখানে শমীকের মা মন্তব্য করেন, তিনি নাকি গুণ খুঁজে পেয়েছেন মেয়ের। সে খুব ভালো ঘুমাতে পারে!

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই