Hoop PlusTollywood

ছবিতে থাকা সুন্দরী কিশোরী বাংলা টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা, চিনতে পারছেন ইনি কে!

সোশ্যাল মিডিয়ার যুগে প্রায়ই নস্টালজিক হয়ে পড়ছেন অনেকে। ইদানিং সেলিব্রিটি সহ সাধারণ নেটিজেনদের দেখা যায় পুরানো দিনের ছবি শেয়ার করতে। কিছুদিন আগেই সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) শেয়ার করেছিলেন ‘একদিন প্রতিদিন’-এর কিছু মুহূর্ত। অনিন্দ্য বন্দ্যোপাধ্যায় (Anindya Banerjee) পরিচালিত এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুদীপা ও ঋষি কৌশিক (Rishi Kaushik)। সোশ্যাল মিডিয়া জুড়ে নেটিজেনদের একাংশ ভেসেছেন নস্টালজিয়ায়। তালিকায় ছিলেন ঋষি ও অনিন্দ্যবাবুও। এবার সেই রেশ বজায় রাখলেন সুদীপার স্বামী ও পরিচালক-প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee)।

সোশ্যাল মিডিয়ায় অগ্নিদেব সক্রিয় থাকলেও তিনি প্রচুর পোস্ট শেয়ার করেন, এমনটা নয়। তবে এদিন সুদীপার অল্প বয়সের কিছু ছবি তিনে শেয়ার করেছেন ফেসবুকে। স্ত্রীর বিগত দিনের ছবি শেয়ার করে ক্যাপশনে অগ্নিদেব লিখেছেন, এটা আবার কে? ক্যাপশনের সাথে জুড়েছেন হেসে লুটিয়ে পড়ার ইমোজি। ছবিতে সুদীপার পরনে রয়েছে সাদা রঙের ওভারসাইজড টি-শার্ট ও নীল ডেনিম ট্রাউজার। কোনো মেকআপ করেননি সুদীপা। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। খোলা রয়েছে চুল। কোনো ক্যাফেতে গিয়েছেন তিনি। সামনে রয়েছে সফট ড্রিঙ্কের গ্লাস। তবে তা অবশ্য শেষ করে ফেলেছেন সুদীপা। কখনও মাথার পিছনে হাত দিয়ে চিল করে, কখনও হাসিমুখে ছবি তুলেছেন তিনি। এই ছবিগুলি যখন তোলা, তখনও কিন্তু সুদীপা ‘মিসেস চ্যাটার্জী’ হননি।

দীর্ঘদিন অগ্নিদেবের সাথে লিভ-ইন রিলেশনশিপে ছিলেন সুদীপা। পরবর্তীকালে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হয় তাঁদের। অগ্নিদেব ও সুদীপার একটি পুত্রসন্তান রয়েছে যার নাম আদিদেব (Adidev)। অগ্নিদেবের দ্বিতীয় স্ত্রী সুদীপার সাথে তাঁর প্রথম পক্ষের সন্তানদের সম্পর্ক যথেষ্ট সুন্দর। একসময় সংবাদ পাঠিকা ও অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করলেও সুদীপাকে জনপ্রিয়তা দিয়েছিল জি বাংলার কুকরি শো ‘রান্নাঘর’। দীর্ঘদিন ধরে এই শো সঞ্চালনা করেছেন সুদীপা।

সাম্প্রতিক কালে অফ এয়ার হয়ে গিয়েছে ‘রান্নাঘর’। তবে সুদীপার ব্যস্ততা কমেনি। তিনি আপাতত তাঁর শাড়ির ব্যবসায় মনোযোগ দিয়েছেন।

whatsapp logo