BollywoodHoop Plus

Alia Bhatt: প্রথমবার মা হওয়ার অনুভূতি, মেয়েকে কোলে নিয়ে মুখ খুললেন আলিয়া

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে কাপুর পরিবারে এল নতুন অতিথি। রবিবার দুপুরে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এদিন, সকাল সাতটা নাগাদ মুম্বইয়ের গোরেগাঁও এলাকার এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আলিয়া ও রণবীর (Ranbir Kapoor)-এর রেঞ্জ রোভার প্রবেশ করার পরেই পাপারাৎজিদের মধ্যে শুরু হয়ে যায় জল্পনা। তবে নিরাপত্তাজনিত কারণে হাসপাতাল চত্বরে তাঁদের ঢুকতে দেওয়া হয়নি। দুপুরের দিকে প্রাকৃতিক নিয়মে জন্ম হয় আলিয়া-কন্যার। হাসপাতাল থেকেই কন্যাসন্তানের জন্মের সংবাদ জানিয়ে ইন্সটাগ্রামে একটি বিশেষ পোস্ট করেছেন আলিয়া।

আলিয়ার পোস্টে দেখা যাচ্ছে, এক সিংহ, এক সিংহী ও তাদের ছোট্ট শাবক আবদ্ধ পারিবারিক বন্ধনে। এই পোস্টে আলিয়া লিখেছেন, তাঁদের জীবনের সেরা খবর শেয়ার করতে পেরে তাঁরা অত্যন্ত খুশি। ইতিমধ্যেই কন্যাকে ম্যাজিকাল গার্ল বলে সম্বোধন করেছেন তিনি। আলিয়া জানিয়েছেন, অফিশিয়ালি অভিভাবক হতে পেরে তিনি ও রণবীর অত্যন্ত খুশি। অনুরাগীদের অনেক ভালোবাসা জানিয়েছেন আলিয়া। তাঁর অনুরাগীরাও তাঁকে জানিয়েছেন অনেক শুভেচ্ছা। অপরদিকে খুশি মহেশ ভাট (Mahesh Bhatt)-ও। তিনি সকালেই বলেছিলেন, এক নতুন শিশির কণার অপেক্ষায় রয়েছেন। নাতনি আসার ফলে উচ্ছ্বসিত তিনিও।

সকালেই হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন সোনি রাজদান (Soni Razdan) ও নীতু কাপুর (Neetu Kapoor)। প্রসঙ্গত, এই হাসপাতালে প্রয়াত হয়েছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)। কন্যাসন্তানের জন্মের পর আপাতত কিছুদিন বিশ্রাম নিয়ে কাজে ফিরবেন আলিয়া।

চলতি বছর 14 ই এপ্রিল দুই পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে হয়েছিল আলিয়া ও রণবীরের। তবে রিসেপশন হয়েছিল ঘটা করেই। বিয়ের দেড় মাসের মাথায় আলিয়া তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার ফলে তাঁকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল। তবে আলিয়া ট্রোলের জবাব দেননি। উপরন্তু তিনি নিজের কাজ করে গিয়েছেন। চলতি বছর রিলিজ করেছে ‘ব্রহ্মাস্ত্র’। এটি রণবীর-আলিয়া জুটির প্রথম ফিল্ম। এছাড়াও আলিয়া সম্পূর্ণ করেছেন করণ জোহর (Karan Johar) নির্মিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র কাজ। এছাড়াও সম্পূর্ণ হয়ে গিয়েছে আলিয়ার হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর কাজ। এটি রিলিজ করবে নেটফ্লিক্সে।

whatsapp logo