Advertisements

Solanki Roy: সিরিয়াল ছেড়ে সিনেমার কাজের প্রসঙ্গে মুখ খুললেন শোলাঙ্কি

Avatar

Nilanjana Pande

Follow

আগামী 30 শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে শোলাঙ্কি রায় (Solanki Roy) ও বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) অভিনীত ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’। কলকাতাবাসীর মধ্যে ফিল্মের নামের কারণে তৈরি হয়েছে ক্রেজ। পাশাপাশি তাঁদের পছন্দের ‘ইচ্ছেনদী’ জুটিকে আবারও ফিরে পেতে চলেছেন দর্শক, তবে এবার বড় পর্দায়। শোলাঙ্কির মতে, প্রেমের অনুভূতি সকলের কাছে এক হলেও তার প্রকাশ আলাদা। প্রকাশের আঙ্গিককে সঠিক রূপে তুলে ধরেছে ‘শহরের উষ্ণতম দিনে’ যার সাথে দর্শক নিজেদের রিলেট করতে পারবেন।

কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ থেকে সরে এসেছেন শোলাঙ্কি। এই ধারাবাহিকে খড়ির চরিত্রে অভিনয় করছিলেন তিনি। ‘গাঁটছড়া’ খড়িহীন হতেই টিআরপি নিম্নগামী হয়ে গিয়েছে। তবে শোলাঙ্কি জানালেন, তাঁর একটু বিরতির প্রয়োজন। এক ভাবে কাজ করে যেতে পারেন না তিনি। কাজ থেকে একটু ছুটি নিয়ে নিজের মতো করে বাড়িতে বিশ্রাম নেন শোলাঙ্কি। বিভিন্ন ফিল্ম দেখেন। মা-বাবার সাথে সময় কাটানোর পাশাপাশি বন্ধুদের সাথে দেখা করতে যান তিনি। আত্মীয়-স্বজনদের সাথেও আড্ডা হয়। ফলে নতুন কাজ করার অনুপ্রেরণা পান শোলাঙ্কি। উপরন্তু কিছুদিনের মধ্যেই তুতো ভাইবোনদের সাথে একটি ট্রিপে যাওয়ার প্ল্যান করে ফেলেছেন তিনি।

ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু করলেও ‘বাবা, বেবি ও’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন শোলাঙ্কি। তাঁর মতে, ভালো অভিনেতা হলে ধারাবাহিক থেকে ফিল্মে আসা যায়। তাছাড়া টেলিভিশনের অভিনেতারা টেকনিক্যাল বিষয় সম্পর্কে অনেক বেশি জানেন বলেই মনে করেন শোলাঙ্কি। তবে ছোট পর্দা সম্পূর্ণ রূপে ছেড়ে দেওয়ার প্রয়োজন অভিনেতার উপর নির্ভর করে। শোলাঙ্কি যখন ‘বাবা, বেবি ও’-র মাধ্যমে ফিল্মে আসেন, সেই সময় তাঁর মনে হয়েছিল, তিনি মানসিক ও আর্থিক দুই দিক থেকেই তৈরি নন ছোট পর্দা ছাড়ার জন্য। সিরিয়াল ছেড়ে সিনেমায় আসার সিদ্ধান্ত নিতে সময় লেগেছে তাঁর।

ইমেজ নিয়ে সচেতন নন শোলাঙ্কি। তবে তিনি নিজের ব্যক্তিত্ব নিয়ে যথেষ্ট সচেতন। নিজের ইমেজ নিয়ে সচেতন হলে অভিনেতা হিসাবে নিজেকে ভাঙতে পারবেন না বলে মনে করেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় আগের তুলনায় অনেক বেশি সক্রিয় হয়ে উঠেছেন শোলাঙ্কি। নিজের সাথে নিজে সময় কাটিয়ে অনেক ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শোলাঙ্কি জানালেন, প্রথমদিকে ইন্সটাগ্রাম ফিড সাজানো কঠিন মনে হত। তবে বর্তমানে তা উপভোগ করছেন তিনি। তবে ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন শোলাঙ্কি। যদিও তা নিয়ে অনুরাগীদের উৎসাহ দেখে ভালোই লাগে তাঁর। তবে সমালোচনা এড়িয়ে ইতিবাচক দিকে মন দেন শোলাঙ্কি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow