whatsapp channel

প্রথম স্থান ধরে রাখতে পারেনি ‘খড়কুটো’, গল্প জমজমাট রাখতে পরিবারে কার আগমন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো' টিআরপি রেটিংয়ে রীতিমত পিছিয়ে পড়েছে। অনেকেই এর জন্য দায়ী করেছেন ‘গুনগুন’ তৃণা সাহা (Trina saha)-র অভিনয়কে। তবে এবার টিম ‘খড়কুটো'-র অন্তর্ভুক্ত হতে চলেছেন ঋষভ বসু…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ টিআরপি রেটিংয়ে রীতিমত পিছিয়ে পড়েছে। অনেকেই এর জন্য দায়ী করেছেন ‘গুনগুন’ তৃণা সাহা (Trina saha)-র অভিনয়কে। তবে এবার টিম ‘খড়কুটো’-র অন্তর্ভুক্ত হতে চলেছেন ঋষভ বসু (Rishav basu)। কিন্তু ঋষভ আনতে চলেছেন কোন নতুন মোড়?

আসলে লতায়-পাতায় বেড়ে উঠছে ‘খড়কুটো’ পরিবার। প্রোমোতে দেখা যাচ্ছে, পটকা বলছেন, তাঁর অনেকদিনের স্বপ্ন ছিল এই ছেলেটিকে বাড়িতে নিয়ে আসার। কারণ তার শরীরে বইছে পটকার রক্ত। এই রক্তের টান শান্ত থাকতে দেয়নি পটকাকে। গুনগুন শুনে ফেলেছে পটকার কথা। পটকা ও আগন্তুকের রক্তের সম্পর্কের কথা শুনে গুনগুনের মনেও জেগেছে প্রশ্ন। প্রশ্ন জেগেছে দর্শকদের মনেও। তাহলে কি এই ছেলেটি পটকার সন্তান? অনেকে আবার বলছেন, ঋষভ জ‍্যাঠাইয়ের নাতি। কারণ জ‍্যাঠাই ও বড়মার মেয়ের উল্লেখ এর আগেও এসেছে ‘খড়কুটো’-তে।

তবে ‘খড়কুটো’-য় তাঁর পরিচয় যাই হোক, ঋষভ একজন স্বতন্ত্র অভিনেতা। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ‘খড়কুটো’-র মাধ্যমে তাঁর হাতেখড়ি হলেও টলিউডের ফিল্ম ও ওয়েবের পরিচিত মুখ তিনি। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ -এ ঋষভ পাল্লা দিয়ে অভিনয় করেছেন পরমব্রত (parambrata chatterjee)-র সঙ্গে। ‘ভটভটি’, ‘মিত্তির পাড়ার মারাদোনায়’ ঋষভের অভিনয় প্রশংসিত হয়েছে।

এই মুহূর্তে ‘খড়কুটো’-র টিআরপি অনেকটাই নির্ভর করছে ঋষভের উপর। এই ধারাবাহিকে দুলাল লাহিড়ী (Dulal lahiri), সোহিনী সেনগুপ্ত (Sohini sengupta), চন্দন সেন (chandan sen), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish bhattacharya), রত্না ঘোষাল (Ratna ghoshal)-দের মতো পোড়খাওয়া অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে টক্কর দিতে হবে ঋষভকে। তবে সময়ের গর্ভে লুকিয়ে আছে সবকিছুর উত্তর। তার জন্য আপাতত চোখ রাখতে হবে টিভির পর্দায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media