whatsapp channel

Arpita Mukherjee: রাগ নাকি অভিমান! জেলে বসে পার্থর থেকে মুখ ফেরালেন অর্পিতা

১৪ দিনের জেল হেফাজত। পার্থ অর্পিতার (Partha-Arpita) এতদিন ডেস্টিনেশন ছিল বিলাসবহুল ফ্ল্যাট বা বাগান বাড়ি। পাতে থাকতো ইলিশ, পাঁঠার মাংস, ড্রাই ফ্রুটস, ব্ল্যাক কফির মতন যাবতীয় এলাহী খাবার দাবার। সেই…

Avatar

Advertisements
Advertisements

১৪ দিনের জেল হেফাজত। পার্থ অর্পিতার (Partha-Arpita) এতদিন ডেস্টিনেশন ছিল বিলাসবহুল ফ্ল্যাট বা বাগান বাড়ি। পাতে থাকতো ইলিশ, পাঁঠার মাংস, ড্রাই ফ্রুটস, ব্ল্যাক কফির মতন যাবতীয় এলাহী খাবার দাবার। সেই দুই মানুষের কপালে জুটছে এখন লিকার চা, বিস্কুট, রুটি, ডাল, সবজি ভাত ইত্যাদি ইত্যাদি।

Advertisements

অর্পিতার জন্য গোছা গোছা শাড়ি, গয়না এনে দিতেন পার্থ চট্টোপাধ্যায় একটা সময়। এখন দুজন আলাদা পথের পথিক। পার্থর মনে অর্পিতার জন্য এদিন দরদ উথলে ওঠে। নিজের আইনজীবীকে পাঠান অর্পিতার কাছে। অর্পিতাকে উদ্ধার করা এখন পার্থর মূল লক্ষ্য। পার্থ চাইছেন অর্পিতা এই সমস্যা থেকে বেরিয়ে আসুক। কিন্তু, কেন? পার্থ কি তবে ভয় পাচ্ছেন? পার্থ কি ভাবছেন যে অর্পিতা সবটা বলে দেবে? পার্থর বিরুদ্ধে যাবে?

Advertisements

অর্পিতা কি তবে পার্থর ডাকে সাড়া দেবেন? সূত্র বলছে, অর্পিতা ফিরিয়ে দিয়েছেন পার্থর আইনজীবীকে। অর্পিতা নিজের আইনজীবী নিয়েই কেস লড়বেন। এমনকি এদিন অর্পিতা কাঁদতে কাঁদতে বলেন যে তিনি বীভৎস ভাবে ফেঁসে গিয়েছেন। তার সব শেষ করে দিয়েছে।

Advertisements

এছাড়াও, সাংবাদিকদের প্রশ্নের জবাবে অর্পিতা (Arpita Mukherjee) বলেন যে তিনি যা তথ্য দেওয়ার ইডি কে দিয়ে দিয়েছেন। তাহলে কি অর্পিতা সব তথ্য ফাঁস করে দেবেন? অর্পিতা কি রাজসাক্ষী দেবেন?এই জন্যেই কি কড়া নিরাপত্তা চাওয়া হয়েছে? আপাতত, সাধারণ মানুষ থেকে ssc scam এর শিকার ছাত্রছাত্রীরা প্রত্যেকেই চায় এই জঘন্য কেলেঙ্কারির নিষ্পত্তি হোক। শাস্তি পাক পার্থ ও অর্পিতা।

Advertisements
whatsapp logo
Advertisements