whatsapp channel

Uma: জন্মদিনের উপহারের বদলে পর্দাফাঁস! আলিয়ার মুখোশ খুলে দেবে উমা

গত বছর থেকে জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে ‘উমা’। উমার ক্রিকেটার হয়ে ওঠার কাহিনী নিয়ে তৈরি হচ্ছে চিত্রনাট্য। কিন্তু এর মধ্যেই উমার কাঁধে এসে পড়েছিল ম্যাচ ফিক্সিং-এর দোষ। এবার চ্যানেলের তরফে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত বছর থেকে জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে ‘উমা’। উমার ক্রিকেটার হয়ে ওঠার কাহিনী নিয়ে তৈরি হচ্ছে চিত্রনাট্য। কিন্তু এর মধ্যেই উমার কাঁধে এসে পড়েছিল ম্যাচ ফিক্সিং-এর দোষ। এবার চ্যানেলের তরফে ভাইরাল হওয়া নতুন প্রোমোয় দেখা গেল আলিয়ার ষড়যন্ত্র ফাঁস করে দিতে চলেছে উমা।

Advertisements

নিজের জন্মদিনে উমার স্বামী অভিমন‍্যুর সাথে ঘনিষ্ঠ হতে চায় আলিয়া। সে অভিমন‍্যুকে দিয়ে প্রমিস করায়, সে যা চায় তাই দিতে হবে অভিমন‍্যুকে। এরপরেই সে অভিমন‍্যুকে বিয়ের প্রস্তাব দিতে গেলে ঘরে ঢোকে উমা। আলিয়া ও অভিমন‍্যুর সামনে সে নিয়ে আসে সেই ব্যক্তিকে যার সাহায্যে আলিয়া ষড়যন্ত্র করে ম্যাচ ফিক্সিং-এর দোষ উমার উপর দিয়েছিল। চমকে ওঠে আলিয়া। কিন্তু যাই ঘটুক, আপাতত দর্শকদের একাংশ অত্যন্ত বিরক্ত।

Advertisements

কারণ গত কয়েক সপ্তাহ ধরে ‘উমা’-র ম্যাচ ফিক্সিং পর্ব চলছে। সবাই অপেক্ষা করে আছেন কবে আলিয়া সরে যাবে উমার পথ থেকে এবং উমা একজন সফল ক্রিকেটার হয়ে উঠবে। এছাড়াও বহু দর্শকের চাহিদা হল উমা ও অভিমন‍্যুর প্রেম। সেই প্রেমকাহিনী দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন তাঁরা। কিন্তু ‘উমা’-র চিত্রনাট্যের কারণে তার টিআরপি অত্যন্ত খারাপ।

Advertisements

টিআরপি রেটিং চার্টে আপাতত দশ নম্বরে রয়েছে ‘উমা’। উমার চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী (Shinjini Chakraborty), অভিমন‍্যুর ভূমিকায় অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar