whatsapp channel

Shakib Khan: প্রকাশ্যে এলো শাকিবের আর এক সন্তান, কি প্রতিক্রিয়া অপু বিশ্বাসের!

মহাপঞ্চমীর সকালে হঠাৎই বাংলাদেশের নায়িকা শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) ফেসবুকে তাঁর পুত্রসন্তানের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। বুবলির পুত্রসন্তানের নাম শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)। তাঁর পুত্রসন্তানের পিতা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মহাপঞ্চমীর সকালে হঠাৎই বাংলাদেশের নায়িকা শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) ফেসবুকে তাঁর পুত্রসন্তানের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। বুবলির পুত্রসন্তানের নাম শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)। তাঁর পুত্রসন্তানের পিতা বাংলাদেশের বিখ্যাত নায়ক শাকিব খান (Shakib Khan)। শেহজাদের জন্মের দীর্ঘ আড়াই বছর পর তার ছবি শেয়ার করলেন বুবলি। তাঁর মতে, সবকিছুই অত্যন্ত শালীন ভাবে হয়েছে। তবে বুবলির সাথে শাকিবের বিয়ের কোনো খবর এখনও অবধি পাওয়া যায়নি। ফলে বুবলির কুমারী মা হওয়ার সংবাদে উত্তাল বাংলাদেশ। এর মধ্যেই বারবার প্রসঙ্গ উঠে আসছে শাকিবের প্রাক্তন স্ত্রী ও বাংলাদেশের আরও এক বিখ্যাত নায়িকা অপু বিশ্বাস (Apu Biswas)-এর।

Advertisements

অপু ও শাকিবের একটি পুত্রসন্তান রয়েছে যার নাম অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)। কয়েক দিন আগেই পালিত হয়েছে তার জন্মদিন। এরপরেই বুবলি তাঁর পুত্রসন্তানের জন্মের কথা জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন। এই মুহূর্তে অপু দুর্গাপুজো উপলক্ষ্যে কলকাতায় রয়েছেন। তিনি কোনোভাবেই কারও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না। এর আগে একটি সাক্ষাৎকারে অপু বলেছিলেন, শাকিবের সাথে তাঁর এত তাড়াতাড়ি বিয়ে না হলেই ভালো হত। শাকিবের সাথে বিয়ের কিছুদিনের মধ্যেই মা হয়েছেন অপু। কিন্তু বর্তমানে তাঁর মনে হয়, সবকিছুই বড্ড তাড়াতাড়ি ঘটে গিয়েছে। হয়তো সময় নিয়ে সিদ্ধান্ত গ্রহণ করলে তা ইতিবাচক হতে পারত বলে মনে করছেন অপু।

Advertisements

তবে পুত্রসন্তান অ্যাব্রামকে একা হাতেই বড় করে তুলছেন অপু। বর্তমানে টলিউডেও অভিনয় করছেন তিনি। সাম্প্রতিক কালে অপু অভিনীত ফিল্ম ‘শর্টকাট’ রিলিজ করলেও বক্স অফিসে তা অসফল হয়েছে। কিন্তু এই ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করেছেন অপু।

Advertisements

আপাতত অপু নিজের কেরিয়ারে মন দিয়েছেন। পুত্রসন্তানের জন্মের পর তাঁর ওজন বেড়ে যাওয়ার ফলে কিছুদিন কাজ থেকে বিরতি নিয়েছিলেন অপু। তবে আবারও নিজের সিংহাসন পুনরুদ্ধার করতে চান তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements