Bengali SerialHoop Plus

Susmita Dey: নতুন বছরের আগেই জীবনে পথ চলার সঙ্গীকে খুঁজে নিলেন পঞ্চমী!

সুস্মিতা দে (Susmita Dey)। বাংলা টেলি-দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই থাকে তার নাম। অথচ বয়স মাত্র ২৩। কিন্তু এই বয়সেই একাধিক চরিত্রে নিজেকে পর্দায় ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। এর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা এনে দিয়েছিল ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপু চরিত্র। এতটা এতটা জীবন্ত করে তুলেছিলেন সেই চরিত্রকে, যেন এক লহমায় জায়গা পেয়েছিলেন মা-কাকিমাদের হৃদয়ে।

তবে নতুন বছর শুরুর আগেই যেন ধামাকা করলেন অভিনেত্রী সুস্মিতা দে। ডিসেম্বরেই খুঁজে নিলেন বাস্তব জীবনের পথ চলার সঙ্গী। না না, সে কোনো পুরুষ মানুষ নয়, এই সঙ্গী হল তার স্বপ্নের গাড়ি। যেটিকে স্বপ্ন থেকে বাস্তবায়নের রূপদান করলেন অভিনেত্রী। গাড়ি কিনলেন সুস্মিতা। ৬ লক্ষ টাকা দিয়ে কিনে ফেললেন সুজুকি এস-প্রেসো মডেলের একটি লাল রংয়ের গাড়ি। আর নতুন গাড়ি কেনার আনন্দ ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে গাড়ির সঙ্গে একটি হাসিমুখের ছবি আপলোড করেছেন অভিনেত্রী সুস্মিতা দে। ছবির পরতে পরতে ধরা পড়েছে তার খুশির জোয়ার। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “যখন আমি সবথেকে বেশি আনন্দিত”। এককথায় নতুন গাড়ি কেনার আনন্দ ধরে রাখতেই পারেননি অভিনেত্রী।

তবে অভিনেত্রী সুস্মিতা দে-র এই আনন্দে শামিল হয়েছেন অনুরাগীরাও। কমেন্ট বক্স ভরে গিয়েছে শুভেচ্ছাবার্তায়। রাজদীপ গুপ্ত লিখেছেন, ‘বাঃ, দারুন দারুন। কাল পার্টি হচ্ছে তাহলে’; আবার রোহন ভট্টাচার্য লিখেছেন, ‘অভিনন্দন। তোমার জন্য খুবই আনন্দিত’; আবার অনেক অনুরাগী শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত, বর্তমানে অভিনেত্রী সুস্মিতা দে-কে দেখা যাবে ‘পঞ্চমী’ ধারাবাহিকে। তবে এই সফল অভিনয় কেরিয়ারের আগে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সুস্মিতা দে। তবে তিনি সবচেয়ে জনপ্রিয়তা পান ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে অপুর চরিত্রে। এরপর ‘বৌমা একঘর’ ধারাবাহিকে টিয়া রূপে দেখা গিয়েছিল তাকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা