whatsapp channel

Monalisa: ফিনফিনে কালো শাড়ির ফাঁকে উন্মুক্ত শরীরের গোপন ভাঁজ, ফের ভাইরাল মোনালিসা!

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত একটি চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের চোখে মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত একটি চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের চোখে মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা (Monalisa) আম  বাঙালির কাছে শুধু মাত্র ঝুমা বৌদি। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। শুধু ফ্যান নয়, তার সাহসী সব লুকেই বাঙালি যুব সমাজ এখন ‘ফিদা’।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানে তার অনুরাগীর সংখ্যাটাও নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তার দেখা মেলে প্রায়ই। কখনো ট্র্যাডিশনাল শাড়িতে, কখনো আবার নানা উষ্ণতার মোড়া পোশাকে অবতীর্ণ হন অভিনেত্রী। আবার সেখানে তার সুখী গৃহকোণের ঝলকও দেখা যায়। স্বামীর সঙ্গে সোহাগ করা থেকে শুরু করে স্বামীর সঙ্গে নানা ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করে তিনি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। আর তার সৌন্দর্য যেন তার বয়সকেও হার মানিয়ে দেয়।

আর এবার শেষ বসন্তে ভক্তদের মনের আগুন কয়েকগুণ বাড়িয়ে দিলেন এই অভিনেত্রী। তাকে দেখেই ঘামে ভিজল নেটপাড়া। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে সাবেকি পোশাকেই লাস্যময়ী রূপে ধরা দিলেন তিনি। তার পরণে ছিল কালো রংয়ের ট্রান্সপারেন্ট শাড়ি এবং সরু ফিতের ব্যাকলেস, ডিপনেক ব্লাউজ। ব্লাউজের ফাঁকে যেমন ধরা দিয়েছে তার সুস্পষ্ট ক্লিভেজ এবং ফর্সা পৃষ্ঠদেশ, তেমনই শাড়ির ভেতর থেকে উঁকি দিয়েছে তার নিপাট নাভিস্থল। গায়ে মানানসই জুয়েলারি, মুখে মানানসই মেকআপ এবং ঠোঁটে বোল্ড লিপষ্টিক লাগিয়ে খোলা কার্লি চুলে নজর কেড়েছেন অভিনেত্রী।

এই পোস্টের প্রতিটি ছবিই তোলা হয়েছে চার দেওয়ালের মধ্যে। কখনো বেদরুমেজ কখনো আবার জানালার ধারে নানা আবেদনশীল ভঙ্গিমায় লেন্সবন্দি হয়েছেন তিনি। আর তার প্রতিটি ছবিতেই ধরা দিয়েছে অমলিন লাস্যময়তা। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সুন্দর করে ভাবুন’। তাকে এই রূপে দেখেই ঘুম উড়ছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই শব্দমালা সাজিয়েছেন তার সৌন্দর্যের প্রশংসায়।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা