whatsapp channel

সাতাশ বছরের ছোট হয়েও নওয়াজউদ্দিনের সঙ্গে রোমান্সে রাজি এই নায়িকা

একসময় টেলিভিশন ইন্ডাস্ট্রির নিয়মিত মুখ ছিলেন অভনীত কৌর (Avneet Kaur)। 2010 সালে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এ মাত্র আট বছর বয়সে অংশগ্রহণ করেছিলেন তিনি। এরপর ‘চন্দ্র-নন্দিনী’,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একসময় টেলিভিশন ইন্ডাস্ট্রির নিয়মিত মুখ ছিলেন অভনীত কৌর (Avneet Kaur)। 2010 সালে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এ মাত্র আট বছর বয়সে অংশগ্রহণ করেছিলেন তিনি। এরপর ‘চন্দ্র-নন্দিনী’, ‘আলাদিন-নাম তো শুনা হোগা’-র মতো একাধিক ধারাবাহিকে তাঁকে অভিনয় করতে দেখা গেছে। পরবর্তীকালে ‘করিব করিব সিঙ্গল’, ‘মর্দানি 2’-এর মতো একাধিক ফিল্মে অভিনয় করলেও এবার বলিউডে নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqi)-র বিপরীতে নায়িকা হতে চলেছেন তিনি।

Advertisements

Advertisements

সাই কবীর (Sai Kabir) পরিচালিত ফিল্ম ‘টিকু ওয়েডস শেরু’-তে নওয়াজউদ্দিনের বিপরীতে অভিনয় করছেন অভনীত। এই ফিল্মটি নায়ক-নায়িকার সাতাশ বছরের বয়সের পার্থক্যের জন্য প্রথম থেকেই চর্চিত হচ্ছে। কিন্তু অভনীতের মতে, ফিল্মে নায়ক-নায়িকার মধ্যে বয়সের পার্থক্য থাকার ফলে কোনও বিরাট সমস্যার সৃষ্টি হয় না। এই রকম ধরনের ফিল্ম আগেও হয়েছে যেখানে নায়ক-নায়িকার অভিনয় দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছে। চিত্রনাট্যের প্রয়োজনে নওয়াজউদ্দিনের বিপরীতে অভনীতকে কাস্ট করা হয়েছে।

Advertisements

Advertisements

কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই ফিল্মের প্রযোজক কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) জানিয়েছেন, তাঁকে অনেকেই বারণ করেছিলেন নায়ক-নায়িকার বয়সের মধ্যে সাতাশ বছরের পার্থক্য রাখতে। কিন্তু কঙ্গনা তা শোনেননি। তাঁর মনে হয়েছে চিত্রনাট্যের প্রয়োজনে তৈরি করা এই জুটি হিট হবে।

‘টিকু ওয়েডস শেরু’ অন্য ধারার প্রেমের গল্প। ফিল্মটি প্রথমে বড় পর্দায় মুক্তি পেলেও পরবর্তীকালে অ্যামাজন প্রাইম ওটিটি-তেও স্ট্রিম হবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media