Hoop PlusRegional

Mahiya Mahi: এই বিয়েটাও টিকল না, দ্বিতীয় সংসার পাতার আড়াই বছর পরেই বিচ্ছেদ মাহিয়া মাহির

বিনোদন জগতে চোখ রাখলেই এখন শুধু ঘর ভাঙা আর বিচ্ছেদের খবর। এপার বাংলার মতো ওপার বাংলাতেও দৃশ্যটা একই রকম। সন্তান জন্মের এক বছর হতে না হতেই দ্বিতীয় বিয়েও ভাঙল বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহির (Mahiya Mahi)। মাত্র আড়াই বছর আগেই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। কিন্তু বছর খানেক যেতে না যেতেই সংসারে ভাঙন ধরল মাহিয়া মাহির। সোশ্যাল মিডিয়ায় নিজেই এ খবর শেয়ার করলেন তিনি।

কামরুজ্জামান সরকারকে দ্বিতীয় বার বিয়ে করেন মাহিয়া মাহি। তবে ইদানিং বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, তাঁদের সুখের সংসারে নাকি অশান্তির আঁচ লেগেছে। দ্বিতীয় স্বামীর থেকে আলাদা থাকছিলেন তিনি। সম্প্রতি গুঞ্জনের সত্যতা স্বীকার করে নিলেন অভিনেত্রী। বিবাহ বিচ্ছেদের খবরে মান্যতা দিয়ে তিনি বলেন, দুজনে মিলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তাঁদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা দেখা দিয়েছে।

তবে মাহি বলেন, রকিব খুব ভালো মানুষ। তাঁর খুব যত্ন করেন তিনি। তাঁকে সম্মান করেন তিনি। বলতে বলতেই কেঁদে ফেলেন মাহিয়া মাহি। তিনি বলেন, খুব দ্রুতই তাঁরা আনুষ্ঠানিক ভাবে বিবাহ বিচ্ছেদের পথে এগোবেন। তবে সেটা কবে আর কীভাবে হবে সেটা দুজনে মিলেই ঠিক করবেন বলে জানান মাহিয়া মাহি। ভিডিও বার্তায় তিনি বলেন, একই ছাদের নীচে দুজন মানুষ কেন ভালো নেই সেটা তারাই ভালো জানবেন। বাইরে থেকে সেসব বোঝা যায় না।

২০২১ এ বাংলাদেশের ব্যবসায়ী তথা রাজনৈতিক ব্যক্তিত্ব কামরুজ্জামান সরকার ওরফে রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। ২০২৩ এর মার্চে ছেলে ফারিশের জন্ম দেন তিনি। তার আগে ২০১৬ সালে প্রথম বিয়ে হয়েছিল অভিনেত্রীর। জন্মের পরপরই কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন তাঁর ছেলে ফারিশও। এদিন তিনি বলেন, এখন সে ছোট, এতসব বোঝে না, কিন্তু বড় হলে বুঝতে পারলে তখন কষ্ট পাবে। এসব না বলার জন্য আবেদন করেন মাহিয়া মাহি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই