BollywoodHoop Plus

কাপুর পরিবারের শোকের ছায়া, প্রয়াত ঋষি কাপুরের ছোটভাই রাজিব কাপুর

গত বছরেই প্রয়াত হয়েছিলেন ঋষি কাপুর। ফের কাপুর পরিবারের ঘনিয়ে এল মৃত্যু শোক। চলে গেলেন ঋষি কাপুরের ছোটভাই অভিনেতা রাজিব কাপুর। আজ মঙ্গলবার হূদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৮ বছরই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

সূত্রের খবর, হূদরোগে আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু চিকিৎসায় তিনি সাড়া দেননি। হাসপাতালে পৌঁছানো মাত্রই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। প্রসঙ্গত ঋষি কাপুর যেমন দীর্ঘ বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করেছিলেন, এবং বিষ বছরের মরণকামড় কে সহ্য করতে পারলেন না ঠিক তেমনভাবেই তার ভাই রাজীব কাপুরও হৃদরোগের প্রচন্ড যন্ত্রণা আর সইতে পারলেন না।

রাজিব কাপুরের মৃত্যুতে, ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর বলেন, “আমি আমার ছোট ভাই কে হারালাম। সে আর আমাদের মধ্যে নেই। চিকিৎসকরা চেষ্টা করেছিলেন। কিন্তু কিছু করা গেল না।” এইদিন ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুর সোশ্যাল মিডিয়ায় রাজিব কাপুরের ছবি পোস্ট করে লিখেছেন ‘আত্মার শান্তি হোক’।

রাজিব কাপুর বিশেষত ‘রাম তেরি গঙ্গা ময়লি’ সিনেমার জন্য বিখ্যাত। এখানে তিনি অভিনয় করেছিলেন। এছাড়াও বেশ কয়েকটি সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গিয়েছে এবং প্রযোজক ও সম্পাদকের ভূমিকাতেও ছিলেন।

Related Articles