whatsapp channel

কঙ্গনাকে নিরাপত্তার চাদরে মুড়ে দিলেন অমিত শাহ, সগর্বে ট্যুইট বলিউড কুইনের

কদিন ধরে বলিউড রাণী কঙ্গনার সঙ্গে ট্যুইটার যুদ্ধ চলছে শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের। কঙ্গনার মুম্বইতে ফেরাকে কেন্দ্র করে তৈরি হয়েছে উত্তেজনা। সঞ্জয় রাউৎ সহ কঙ্গনার বহু সমালোচক কঙ্গনাকে মুম্বই না…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

কদিন ধরে বলিউড রাণী কঙ্গনার সঙ্গে ট্যুইটার যুদ্ধ চলছে শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের। কঙ্গনার মুম্বইতে ফেরাকে কেন্দ্র করে তৈরি হয়েছে উত্তেজনা। সঞ্জয় রাউৎ সহ কঙ্গনার বহু সমালোচক কঙ্গনাকে মুম্বই না ফেরার হুমকি দিয়েছেন। কিন্তু পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে কঙ্গনা ৯ সেপ্টেম্বর মুম্বই আসার কথা জানিয়েছেন।

Advertisements

ইতিমধ্যে কঙ্গনার নিরাপত্তা চেয়ে হিমাচলপ্রদেশ সরকারের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রীর পরিবার। খোদ হিমাচলের মুখ্যমন্ত্রী কঙ্গনার নিরাপত্তা নিয়ে দেখছেন বলে আশ্বাস দেন গতকাল। কিন্তু ইতিমধ্যে কঙ্গনার নিরাপত্তা বিষয়ে বড় পদক্ষেপ নিল কেন্দ্রীয় সরকার।

Advertisements

কেন্দ্রীয় গৃহমন্ত্রক সূত্রে খবর কঙ্গনাকে y ক্যাটাগরির সুরক্ষা দেবে কেন্দ্র। কঙ্গনার সুরক্ষা নিশ্চিত করতে ৭ জন পুলিশ কর্মীকে নিয়োগ করা হচ্ছে।

Advertisements

এই সুরক্ষা প্রদানের জন্য গৃহমন্ত্রী অমিত শাহের উদ্দেশ্যে কৃতজ্ঞতাও স্বীকার করেন কঙ্গনা। ট্যুইট মারফত তিনি লেখেন,’আমি গৃহমন্ত্রী অমিত শাহের কাছে কৃতজ্ঞ। উনি চাইলে আমাকে এমন পরিস্থিতির জন্য কিছুদিন পরে মুম্বই যাওয়ার পরামর্শ দিতে পারতেন। কিন্তু উনি ভারতের একজন মেয়ের প্রতিজ্ঞার মান রাখলেন, রাখলেন আমার স্বাভিমান ও আত্মসম্মানের মর্যাদা, জয় হিন্দ।’

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media