whatsapp channel

পুরুষের বেশে সকলকে চমকে দিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী, চিনতে পারছেন ইনি কে!

মহিলাদের পুরুষ বেশ ধারণ অথবা পুরুষের মহিলা বেশ ধারণ বিনোদন জগতে নতুন নয়। একসময় থিয়েটারে পুরুষরাই মহিলা সেজে অভিনয় করতেন। কারণ সেই সময় মহিলারা থাকতেন অন্দরমহলের আড়ালে। কিন্তু এবার ‘বিয়ের…

Avatar

Nilanjana Pande

মহিলাদের পুরুষ বেশ ধারণ অথবা পুরুষের মহিলা বেশ ধারণ বিনোদন জগতে নতুন নয়। একসময় থিয়েটারে পুরুষরাই মহিলা সেজে অভিনয় করতেন। কারণ সেই সময় মহিলারা থাকতেন অন্দরমহলের আড়ালে। কিন্তু এবার ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে নায়িকাকেই দেখা গেল পুরুষের বেশে। সান বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকটি কমেডিতে ভরপুর। এবার এই ধারাবাহিকে নবনীতা দাস (Nabanita Das) ধরা দিলেন রীতিমত গোঁফ ও গালে তিল লাগিয়ে। মাথায় রয়েছে কালো টুপি। পরনে নীল-কমলা চেক শার্ট ও কাঁধে গামছা। ‘বিয়ের ফুল’-এর চিত্রনাট্যের দাবি মেনে নবনীতাকে পুরুষের বেশ ধারণ করতে হয়েছে।

এই ধারাবাহিকের কেন্দ্রে রয়েছে একটি পরিবার। এই পরিবারের পুরুষরা ব্রহ্মচর্য ব্রত অবলম্বন করেছে। কিন্তু এর মধ্যেই পরিবারের ছেলে স্বর্ণকুমার পড়ে যায় গ্রামের মেয়ে কলির প্রেমে। স্বর্ণকুমারের দাদু তা জানতে পেরে কলিকে গ্রাম ছাড়া হতে বাধ্য করেন। কিন্তু স্বর্ণকুমারের পরিবারের উপর নজর পড়ে কুচক্রী দর্শণার। কলি তা বুঝতে পেরে পরিবারকে বাঁচাতে কল্যাণের বেশ ধারণ করে। স্বর্ণকুমারের চরিত্রে অভিনয় করছেন রাজা গোস্বামী (Raja Goswami)। দর্শণার চরিত্রে রয়েছেন রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। কমেডিতে মোড়া ‘বিয়ের ফুল’-এ এই ধরনের মোড়ে ছেলে সেজে অত্যন্ত উচ্ছ্বসিত নবনীতা।

দীর্ঘদিন পর ‘বিয়ের ফুল’-এর মাধ্যমে অভিনয়ে ফিরেছেন নবনীতা। কিন্তু ব্যক্তিগত কারণে জিতু কমল (Jeetu Kamal)-এর সাথে তাঁর বিয়ে ভেঙে যেতে চলেছে। নিজেই ফেসবুকে একটি পোস্ট করে বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন নবনীতা। গত তিন মাস ধরে আলাদা থাকছেন তাঁরা।

বর্তমানে ছোট পর্দায় অভিনয় করলেও আগামী বছর নবনীতাকে দেখা যেতে পারে ফিল্মে। ইতিমধ্যেই প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-এর সাথে তাঁর প্রাথমিক কথাবার্তা হলেও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি নবনীতা।

whatsapp logo