whatsapp channel

Trina Saha: কালো রঙের ব্রালেটে নজর কাড়লেন তৃণা, উষ্ণ চাহনিতে কিসের ইঙ্গিত!

টলিউড ও টেলিউডে ক্রমশ তৈরি হচ্ছে ‘ক্রিমি লেয়ার’। অভিনেতা-অভিনেত্রী ও কূশীলবদের একাংশ এই স্তরে পড়েন যাঁরা শো-অফ করতে পছন্দ করেন, কিন্তু মুখে বলেন, শো-অফ তাঁদের পছন্দ নয়। তৃণা সাহা (Trina…

Avatar

Nilanjana Pande

টলিউড ও টেলিউডে ক্রমশ তৈরি হচ্ছে ‘ক্রিমি লেয়ার’। অভিনেতা-অভিনেত্রী ও কূশীলবদের একাংশ এই স্তরে পড়েন যাঁরা শো-অফ করতে পছন্দ করেন, কিন্তু মুখে বলেন, শো-অফ তাঁদের পছন্দ নয়। তৃণা সাহা (Trina Saha) কিছুদিন আগে বলেছিলেন, কোনোদিনই কোটি টাকা চোখে দেখেননি তিনি বা উপার্জন করেননি। কিন্তু তাঁর স্বামী অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)-র জন্মদিনে জে.ডব্লিউ.ম্যারিয়টের এলাহি পার্টি ও ই.এম.বাইপাসের ব্যস্ত রাস্তার ধারে নীলের জন্মদিনের হোর্ডিং-এর জন্য অবশ্য কম অর্থ ব্যয় হয়নি। আগামী দিনে তৃণার একটি ধারাবাহিকে অভিনয়ের কথা রয়েছে। তবে বর্তমানে তিনি ব্যস্ত ফটোশুট নিয়ে। সপ্তাহান্তে তৃণা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের কিছু ঝলক।

তৃণার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ব্রালেট ও একই রঙের প্লিটেড স্কার্ট। ব্রালেটটি লেসের তৈরি। ক্রিসক্রস ডিজাইনের নেকলাইন সামান্য ডিপ। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তৃণার ক্লিভেজ। হাই ওয়েস্ট স্কার্টটি মারমেড ডিজাইনের। স্কার্ট জুড়ে রয়েছে প্লিট। ফ্রন্ট স্লিটেড স্কার্টটি হাঁটুর একটু উপরে এসে শেষ হয়েছে। টু-পিসের উপর কালো রঙের ফুলস্লিভ ব্লেজার পরেছেন তৃণা। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন তৃণা। নজর কেড়েছে চোখের স্মোকি আই লুক। ঠোঁটে ব্যবহার করা হয়েছে ন্যুড শেডের লিপস্টিক। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের টাচ। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে মেটালিক সিলভার শ‍্যান্ডেলিয়র ইয়ারিং।

একটি ছবিতে তৃণার চোখে রয়েছে ট্রান্সপারেন্ট সানগ্লাস। ছবিগুলি শেয়ার করে তৃণা লিখেছেন, তাঁর মনে হচ্ছে, এই লুকের জন্য দশের মধ্যে এগারো নম্বর পেতেই পারেন তিনি। ক্যাপশনের সাথে তৃণা জুড়েছেন উইঙ্ক ইমোজি।

তৃণার ছবিগুলি তুলেছেন সায়ন্তন দত্ত (Sayantan Dutta)। ছবিগুলির প্রশংসা করেছেন তৃণার অনুরাগীদের একাংশ ও ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

whatsapp logo