whatsapp channel

সোনার বাংলার গড়ার অঙ্গীকার অভিনেত্রী শ্রাবন্তীর!

সামনেই বাংলাতে বিধানসভা ভোট। আর এই ভোটের আগেই দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার একাধিক তারকারা। কেউ সবুজ ঘাসফুল বেছে নিচ্ছেন তো কেউ পদ্মশিবিরে নিজের নাম লেখাচ্ছেন।…

Avatar

HoopHaap Digital Media

সামনেই বাংলাতে বিধানসভা ভোট। আর এই ভোটের আগেই দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার একাধিক তারকারা। কেউ সবুজ ঘাসফুল বেছে নিচ্ছেন তো কেউ পদ্মশিবিরে নিজের নাম লেখাচ্ছেন। ইতিমধ্যেই গত  বুধবার আবার ঘাসফুলে নাম লিখিয়েছেন, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, ফুটবলার মনোজ তিওয়ারির মতো হেভিওয়েট তারকারা। আর বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়। ২৫ ফেব্রুয়ারি গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছিলেন অভিনেত্রী পায়েল সরকার।

টলিউডের অন্যতম মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। দিনদিন তার ফ্যান ফলোয়ারদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তিনি যা করেন তাই ভাইরাল হয়, এছাড়াও শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবন নিয়ে কদিন ধরে টানা পোড়েনের মধ্যে যাচ্ছে। এই নিয়ে তাঁকে নানা ভাবে ট্রোল্ড হতে হয়। ফলে এই মুহূর্তের তিনি হলেন সবথেকে বেশি জনপ্রিয় মুখ। আর এই জনপ্রিয়তার জেরেই এবার বিজেপিতে নাম লেখালেন দুষ্টু মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

গত কালই বিজেপি রাজ্য সম্পাদিক দীলিপ ঘোষের হাত ধরে পদ্ম শিবিরে অন্যতম গ্ল্যামারাস নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি হাতে পদ্ম পতাকা তুলে নিলেন। এই অনুষ্ঠানটি সম্পন্ন হয় সোমবার সন্ধ্যে বেলা জে ডব্লু ম্যারিয়ট হোটেলে। গেরুয়া শিবিরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং এরাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের উপস্থিতিতে বিজেপিতে বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী।

হাতে পদ্ম-পতাকা হাতে নিয়েই শ্রাবন্তী সোনার বাংলা গড়ার ডাক দেন অভিনেত্রী। শ্রাবন্তী জানান, ‘‘মোদিজিকে ফলো করি, স্পিচ শুনি, ভাল লাগে, আপনাদের সাপোর্ট চাই, আমাদের বাংলাকে সোনার বাংলা গড়ে তুলতে হবে ৷’’ আরো বললেন,সিনেজগতে কাজ করার জন্য যেমন সকলের ভালোবাসা পেয়েছেন ঠিক একইভাবে নতুন এই ইনিংসে সকলের ভালোবাসা আর আশীর্বাদ পান।

ইতিমধ্যে দুই দফার সম্ভাব্য প্রার্থী তালিকা নিয়ে আলোচনা শুর হয়েছে বঙ্গ বিজেপিতে। বিজেপির প্রার্থী তালিকায় শ্রাবন্তীর নাম থাকতে পারে বলে অনেকে মনে করছেন। অবশ্য অভিনেত্রীকে এই ব্যপারে জিজ্ঞাসা করা হয়েছে আসন্ন ভোটে তিনি কোথায় দাঁড়াবেন? এই প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানান, আসন্ন ভোটে তিনি কোথায় দাঁড়াবেন সেই সিদ্ধান্ত দলই নেবে। তিনি আপাতত দেশ ও দশের জন্য কাজ করতে চান। তাহলে কি এবারে ২১ এর লড়াইতে ময়দানে কি থাকছে শ্রাবন্তী? তা অবশ্য সময় বলে দেবে। আপাতত দুই দলের প্রার্থীর তালিকা দেখে মনে হচ্ছে লড়াই হবে বেশ জমিয়ে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media