Hoop PlusTollywood

Devlina Kumar: অনাবৃত পিঠ লাল বেনারসীতে নেটদুনিয়ায় ঝড় তুললেন দেবলীনা কুমার

সেলিব্রিটি ফ্যাশন ফটোগ্রাফার রুদ্র সাহা (Rudra Saha)-কে এর আগেও বিভিন্ন ধরনের ব্রাইডাল শুট করতে দেখা গিয়েছে। তবে রুদ্রর ব্রাইডাল ফটোশুটের মধ্যে থাকে বোল্ডনেস। খোলামেলা হলেও তা অশালীন নয়। বরং কনেকে দেখে মনে পড়ে যায় সেই সময়ের কথা যখন মহিলাদের জন্য তৈরী হয়নি সেমিজ বা ব্লাউজ। সেই সময় হিন্দু রীতি অনুসারে কোনোরকম সেলাই করা পোশাক পরে বিয়ের পিঁড়িতে বসা ছিল শাস্ত্রবিরুদ্ধ। এই কারণে অস্বস্তি সত্ত্বেও মেয়েরা শুধুমাত্র লাল রঙের বেনারসী জড়িয়েই বসতেন বিয়ের পিঁড়িতে। এর আগে রূদ্র একটি ব্রাইডাল ভিডিও পোস্ট করেছিলেন যার ক্যাপশন ছিল বকুল ফুল। অনেকটা সেই আদলেই তিনি এবার সাজালেন দেবলীনা কুমার (Devlina Kumar)- কে।

দেবলীনা ও রূদ্র দুজনেই শেয়ার করে নিয়েছেন ভিডিওটি। ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের এক প্রাচীন সৌধের দিকে ক্রমশ এগিয়ে যাচ্ছেন বধূবেশী দেবলীনা। তাঁর পিঠ অনাবৃত। প্রাচীন বাঙালি বধূর মতোই তাঁর শরীর আবৃত লাল বেনারসীতে। বেনারসীর আঁচল লুটিয়ে পড়েছে মাটিতে। নাকে নথ, হাতে শাঁখা-পলা-নোয়া ও আনুষঙ্গিক কঙ্কন ও বালা। আঙুলে বিভিন্ন ডিজাইনের আংটি ও গলায় সোনালি নেকলেস সব মিলিয়ে অনবদ্য দেবলীনা। কানে রয়েছে বাংলাদেশের বিখ্যাত ঠোকাই নকশার আদলে তৈরি দুল। খোলা চুলে হালকা কার্ল যা সরিয়ে অনাবৃত পিঠ নিজেই দৃশ্যমান করেছেন দেবলীনা। দুই হাত চর্চিত আলতায়। কপালে লাল টিপ ও সিঁথিতে সিঁদুরে লাজে রাঙা দেবলীনা। ভিডিওর ব্যাকগ্রাউন্ড সং হিসাবে ব্যবহার করা হয়েছে শুভা মুদগল (Shubha Mudgal)-এর গাওয়া গান ‘সখী রে’। ক্যাপশনেও এই কখাটি ব্যবহৃত হয়েছে।

দেবলীনার অনুরাগীরাও ভিডিওটির প্রশংসা করেছেন। হয়তো অনেকের চোখে পড়েছে তাঁর শরীর জুড়ে স্ট্রেচ মার্কস। আগামী দিনে হয়তো তার জন্য সমালোচিত হতে পারেন দেবলীনা। তবে আগে থেকেই বলে রাখা ভালো, একসময় দেবলীনা যথেষ্ট স্থূলকায়া ছিলেন। পরবর্তীকালে তাঁর ওজন কমলেও শরীরে তৈরি হয়েছে স্ট্রেচ মার্কস।

সাম্প্রতিক কালে দেবলীনাকে দেখা গিয়েছে জি ফাইভের নতুন ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’-তে। সানি ঘোষ রায় (Sani Ghose Roy) পরিচালিত এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo