whatsapp channel

দেবলীনার নিশানায় ‘নাগিন ৩’-এর মাহির, অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক ‘গোপী বউ’

নাগিন ৩ এর মূল অভিনেতা পার্ল ভি পুরিকে নিয়ে সরগরম হিন্দি ধারাবাহিক জগৎ। জানা যায়, মুম্বইয়ে মালবানি অঞ্চলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে…

Avatar

HoopHaap Digital Media

নাগিন ৩ এর মূল অভিনেতা পার্ল ভি পুরিকে নিয়ে সরগরম হিন্দি ধারাবাহিক জগৎ। জানা যায়, মুম্বইয়ে মালবানি অঞ্চলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে অভিনেতা পার্ল ভি পুরি সহ আরও ৫ জনকে। নাগিন ৩ এর বিরুদ্ধে পসকো (Protection of Children from Sexual Offences) আইন অনুসারে মামলা চালানো হচ্ছে।

এমত অবস্থায় বলিউডের অধিকাংশ অভিনেতা পার্ল ভি পুরিকে সমর্থনে এগিয়ে আসছে। পার্লের সমর্থনে আওয়াজ তুলেছেন নাগিন ৩ এর নাগ রাণী বেলা ওরফে সুরভি জ্যোতি সহ কারিশ্মা তান্না, নিয়া শর্মা, রাখি সাওয়ান্ত এবং একতা কাপুর।

দেবলীনার নিশানায় 'নাগিন ৩'-এর মাহির, অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক 'গোপী বউ'

এই চরম অবস্থার মধ্যে পার্লকে নিয়ে বাকবিণ্ডায় জড়ালেন দেবলীনা ভট্টাচার্য ও নিয়া শর্মা।অভিনেত্রী নিয়া অভিনেতার পক্ষে থাকলেও দেবলীনা ভট্টাচার্য বিপক্ষে কথা বলেছেন। এদিন সোশ্যাল মিডিয়ায় দেবলীনা একহাত নেন সকলের, বিশেষত নিয়া শর্মার বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় এদিন দেবলীনা লেখেনে অভিনেত্রী দিব্যা ভাটনাগরের মৃত্যুর প্রসঙ্গ টেনে এনে , ‘কেউ তো ন্যায় পাক’। এমনকি যাঁরা পার্লের পাশে দাঁড়িয়েছেন তাঁদেরও একহাত নেন দেবলীনা।

দেবলীনার নিশানায় 'নাগিন ৩'-এর মাহির, অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক 'গোপী বউ'

একদিকে যখন দুই অভিনেত্রীর বাকবিতণ্ডা তুঙ্গে, ঠিক তখনই জানা যায় আগামী ১১ জুন ভাসাই দায়রা আদালতে পার্লের জামিনের শুানানি হবে। অবশ্য, ইতিমধ্যে নিয়া শর্মা ক্ষমা চেয়ে নিয়েছেন দেবলীনার থেকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media