Hoop StoryHoop Viral

দুর্দান্ত অঙ্গভঙ্গি দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল খুদে কন্যা, রইল ভিডিও

শিশুরা ছোটবেলা থেকে কত কিছুই না করে। তবে তাদের সাদা মনে কোন কাদা থাকেনা। ছোটবেলা থেকেই টিভি দেখে নানান রকমের অঙ্গভঙ্গি নকল করতে থাকে। পছন্দের নায়িকা পছন্দের নৃত্যশিল্পীকে তারা আদর্শ হিসাবে ছোটবেলা থেকে মেনে চলে। মায়ের শাড়ি পরে একেবারে মায়ের মতন সেজেগুজে মেয়েরা কত কিছুই না করে। ছেলেরা অবশ্যই সব একদমই পছন্দ করে না ছোটবেলা থেকেই তাদের ব্যাট-বলের প্রতি একটা তীব্র ভালোবাসা থাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি অসাধারণ ভিডিও যেখানে দেখা যাচ্ছে বাড়িতে এই ছোট্ট মেয়েটি কাজল দিয়ে, কালো টিপ পরে একেবারে নৃত্য শিল্পীর মতন অঙ্গভঙ্গি করছে। যা দেখে সকলে অবাক হয়েছেন। পাকা বুড়ির এমন কান্ডকারখানা দেখে প্রত্যেকেই মনে মনে হেসেছেন। আর বাড়িতে যদি এমন পাকা বুড়ি আরেকটা থাকে তাহলে নিজের বাড়ির পাকা মেয়েটির সঙ্গে দিব্য মিল খুঁজে পাচ্ছেন।

ভিডিওটি দেখে প্রত্যেকেই লাইক, শেয়ার করেছেন। প্রশংসার ঝড় উঠেছে কমেন্ট বক্সে। বাচ্চা মেয়েটির এমন অঙ্গভঙ্গি করা দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। ছোট শিশুদের পড়াশোনা পাশাপাশি তাদের যদি এমন ঝোঁক থাকে। তাদের একদম বাধা দেবেন না। কে বলতে পারে কার বাচ্চার মধ্যে ভবিষ্যৎ প্রজন্মের শিল্পী লুকিয়ে আছে?পড়াশোনা তো করতেই হবে কিন্তু পড়াশোনার পাশাপাশি এমন এক্সট্রা কারিকুলাম একটিভিটিস কেও যথাযথ যোগ্যতা দেওয়া উচিত। এ বিষয়ে দায়িত্ব নিতে হবে বাবা-মাকেই।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo