whatsapp channel

Dance Video: ভরা মঞ্চে নাচের পাশাপাশি চলল দুষ্টুমি, দর্শকদের ইশারায় কি করলেন রচনা তিওয়ারি!

বর্তমানে হরিয়ানভি ও রাগনী নৃত্যের পেশায় আসছেন একের পর এক তরুণী ও যুবতী। সপনা চৌধুরী (Sapna Choudhary) সর্বভারতীয় স্তরে বিখ্যাত করে তুলেছেন এই লোকনৃত্যকে। তাঁকে অনুসরণ করে এই পেশায় এসেছেন…

Avatar

Nilanjana Pande

বর্তমানে হরিয়ানভি ও রাগনী নৃত্যের পেশায় আসছেন একের পর এক তরুণী ও যুবতী। সপনা চৌধুরী (Sapna Choudhary) সর্বভারতীয় স্তরে বিখ্যাত করে তুলেছেন এই লোকনৃত্যকে। তাঁকে অনুসরণ করে এই পেশায় এসেছেন রচনা তিওয়ারি (Rachna Tiwari)-ও। বর্তমানে হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পীদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন রচনা। কখনও সখনও প্রায় বারো ঘন্টার উপর শো করেন তিনি। ইতিমধ্যেই নাচতে নাচতে নিজেকে জলে ভিজিয়ে ‘ওয়েট ডান্সার’ হিসাবেও খ্যাতি অর্জন করেছেন রচনা।

‘সোনোটেক রাগনী’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রচনার ডান্স ভিডিও। ভিডিওটি ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছিল চলতি বছরের 2 রা মে। এখনও অবধি রচনার ডান্স ভিডিওর ভিউ দেড় লক্ষের কিছু বেশি অতিক্রম করেছে। ভিডিওতে রচনার পরনে রয়েছে হালকা কমলা রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ পাতিয়ালা সালোয়ার-কামিজ। বলা বাহুল্য, সালোয়ার-কামিজটি যথেষ্ট টাইট ফিট। কামিজ জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। মিউজিক শুরু হতেই শুরু হয় রচনার নাচও। তবে নাচ শুরু করতে গিয়ে মঞ্চের উপর হুমড়ি খেয়ে পড়ছিলেন রচনা। কিন্তু মুহূর্তেই নিজেকে সামলে নেন তিনি।

লোকসঙ্গীত শিল্পী রাজু পঞ্জাবি (Raju Punjabi) ও অন্নু কাডিয়ান (Annu Kadyan)-এর গাওয়া গান ‘হাওয়া কা সুতি সে’-র সাথে নাচ করেছেন রচনা। প্রথমে একটু লাফঝাঁপ দিয়ে নাচ শুরু করলেও রাগনী নৃত্যশৈলীর সিকিভাগও দেখা যায়নি রচনার নাচে। বারবার রিপিট হয়েছে নাচের স্টেপ। একসময় ঘোমটায় মুখ আবৃত করেও নেচেছেন রচনা।

এমনকি মঞ্চের উপরে বসে থাকা কিছু ব্যক্তির ইশারায় উর্ধ্বাঙ্গ নাচাতেও দেখা গিয়েছে রচনাকে। তবে তা অনেকের চোখেই অশালীন লেগেছে।