Hoop VideoHoop Viral

কখনো আম্রপালির সঙ্গে সংসার, কখনো মধুর সঙ্গে ঘনিষ্ঠতা, এই ১০ গানে সব সীমা পার করেছেন নিরাহুয়া

ডিজিটাল মাধ্যমের যুগে ব্যাপকভাবে উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে অনেক বঙ্গবাসীও ভোজপুরী গান পছন্দ করে থাকেন। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। বলা বাহুল্য সাহসিকতার বিষয়ে কোনো খামতি রাখেন না এই জগতের নির্মাতারা। এইসব কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অনেক নায়িকার সঙ্গেই পর্দায় জুটি বেঁধেছেন এই তারকা। আম্রপালি দুবে, মোনালিসা, অক্ষরা সিং, অঞ্জনা সিং, মধু শর্মা সহ প্রায় ভোজপুরী ছবির সব নায়িকাদের সঙ্গেই পর্দায় রোমান্স করতে দেখা গেছে তাকে। এই প্রতিবেদনে নিরাহুয়ার সেরা ১০ টি ডুয়েট গানের ভিডিওকে নিয়ে আলোচনা হবে।

গানের কোলাজের শুরুতেই রয়েছে নিরাহুয়া ও আম্রপালির ‘পালংগ তোড় দেঙে’ গানটি। ‘হাম হ্যায় দুলহা হিন্দুস্তানী’ ছবির গানটি গ্যয়েছেন মোহন রাঠোর ও প্রিয়াঙ্কা সিং। তালিকার দ্বিতীয় গানটি হল ‘গাবরু’ ছবির ‘ধনী রং চুনারিয়া’। এই গান গেয়েছেন কল্পনা ও ওম ঝাঁ। তৃতীয় গানটি ‘হাম হ্যায় দুলহা হিন্দুস্তানী’ ছবির। এই ‘নাথুনি পা ঝুলবা ঝুলবা’ গানটি গেয়েছেন অলোক কুমার ও প্রিয়াঙ্কা সিং। চতুর্থ গানটিও গেয়েছেন তারাই। এই ‘মেহবুব মেরে’ গানটিও ‘হাম হ্যায় দুলহা হিন্দুস্তানী’ ছবির। পঞ্চম ‘আয়ে মেরে বারাতি বারাত লেকে’ ছবির ‘বাদু পারি জিসান সুন্দর’ গানটি গেয়েছেন অলোক কুমার।

এই প্রতিটি গানেই নায়িকাদের সঙ্গে নানা সাহসী দৃশ্যে দেখা গেছে নায়ককে। কখনো আম্রপালির সঙ্গে সংসার করতে দেখা গেছে। আবার এই ভিডিওর একটি গানে নায়ককে দেখা গেছে মধুর সঙ্গে বিছানায় পালংগ তোড় রোমান্স করতে। আর সেই কারণেই ‘এন্টার ১০ রঙ্গিলা’ চ্যানেল থেকে আপলোড হওয়া এই ভিডিও দেখে ফেলেছেন হাজার হাজার মানুষ।

Related Articles