Hoop VideoHoop Viral

VIDEO: ‘ঝুমকা গিরা রে’ গানের তালে খুদে কন্যার দুর্দান্ত নাচ, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া বিনোদন থেকে শিক্ষামূলক যে কোন ব্যাপারেই মানুষের জীবনে একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে দাঁড়িয়েছে, এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কারুর মধ্যে যদি সত্যিই প্রতিভা থাকে, তাও কিন্তু সোশ্যাল মিডিয়াই পারে তা ছড়িয়ে দিতে সর্বজন এর মধ্যে। ঠিক তেমনই আবার কারোর কোন কুরুচিকর মন্তব্য কিন্তু সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই একেবারে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে।

তবে সোশ্যাল মিডিয়া এখন শুধুমাত্র বিনোদনের মধ্যে আর সীমাবদ্ধ নেই। বর্তমান প্রজন্মের অনেক ছোট ছোট ছেলেমেয়েরা এই মিডিয়ার মাধ্যমে কিন্তু নিজেদের উপার্জন করছে এ কথা অনস্বীকার্য। কখনো ইউটিউব এর মাধ্যমে, কখনো ফেসবুকের মাধ্যমে, কখনো বা ইন্সটাগ্রাম এর মাধ্যমে। কিন্তু আপনার মধ্যে আসল প্রতিভা থাকতে হবে, না হলে কিন্তু সাধারন মানুষের ছুড়ে ফেলে দিতে বেশিদিন সময় লাগবে না।

সম্প্রতি একটি ভিডিওটি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গোলাপি সুন্দর ফ্রক পরে একটি ছোট্ট বাচ্চা মেয়েকে নৃত্য পরিবেশন করছে। গানের জন্য বেছে নিয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় গান ‘ঝুমকা গিরা রে’। নৃত্য পরিবেশন করা এই ছোট্ট কন্যার নাম ঈশানভী হেগড়েকে। ‘লাস্যা’ নামক ইউটিউব চ্যানেল থেকে তার এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়। চার মাস আগে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল। তারপর থেকেই ভিডিওটি ঝড়ের গতিতে নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনি। কারন একটাই, তার মধ্যে সত্যিই প্রতিভা আছে। তার নাচ দেখলে বুঝতে পারবেন কি অসাধারণ তার নাচের ক্ষমতা। তবে আর দেরি না করে আপনিও Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন এই ছোট্ট মেয়ের অসাধারণ নাচ –

whatsapp logo