whatsapp channel

সোশ্যাল মিডিয়ায় গান শুনে ডাক এসেছে টিভি থেকে, অসাধারণ সুরে মুগ্ধ নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যার্টফর্ম যার মাধ্যমে বিভিন্ন প্রতিভা গোটা বিশ্বের মধ্যে কয়েক মুহূর্তের মধ্যে পৌঁছে যেতে পারে। আর এই সমস্ত প্রতিভারা খুব কম সময়ের মধ্যে এই স্বপ্নপূরণের উদ্দেশ্যে…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যার্টফর্ম যার মাধ্যমে বিভিন্ন প্রতিভা গোটা বিশ্বের মধ্যে কয়েক মুহূর্তের মধ্যে পৌঁছে যেতে পারে। আর এই সমস্ত প্রতিভারা খুব কম সময়ের মধ্যে এই স্বপ্নপূরণের উদ্দেশ্যে পৌঁছে যায়। তার একমাত্র নিদর্শন রানু মন্ডল, তানিমুনি, এবং সবশেষে আরাত্রিকা। এমন আরও অনেক প্রতিভারা রয়েছে যাদের শুরু কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রথম পথ চলা শুরু হয়েছিল আরাত্রিকা ভট্টাচার্য এর। একটার পর একটা গান গেয়ে সকল মানুষের মনিকোঠার মধ্যে খুব সহজেই চলে যেতে পেরেছিল এই ছোট্ট মেয়েটি। সকলের কাছেই অনেক প্রশংসা কুড়িয়েছে এই কন্যা।

কিন্তু আরও একধাপ এগিয়ে গেছে যখন সম্প্রতি আকাশ আট নামক টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানে তাকে গান গাইতে দেখা গেল। আকাশের সুপারস্টার নামক একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে গান গেয়ে আরাত্রিকা আবারো প্রমাণ করে দিল তার মধ্যে সত্যিই প্রতিভা রয়েছে। তার কণ্ঠের জাদুতে সকলের মন প্রাণ ভরে গেছে। একথা স্বীকার করতেই হবে। সেই অসাধারণ গানের ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media