Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, ভুলেও সকলের সামনে ক্লিক করবেন না এই ৫ ওয়েব সিরিজে

সময়ের সঙ্গে তাল মিলিয়ে অভিযোজিত হয়েছে বিনোদন জগৎ। মানুষের বিনোদনের রুচিশীলতা ও খিদের কথা ভেবেই বর্তমানে কিছুটা পরিবর্তিত হয়েছে এই টিনসেল দুনিয়া। এককথায় বলতে গেলে আজকালকার দিনে হলে গিয়ে সিনেমা দেখার প্রবণতা কমেছে মানুষের মধ্যে। মানুষ এখন ব্যস্ত জীবনে হাতের মুঠোয় বিনোদনের সামগ্রী খুঁজছে। আর এই বিষয়টিকে কাজে লাগিয়ে উদ্ভাবন হয়েছে ওয়েবসিরিজের।

নানা ওটিটি প্ল্যাটফর্মে এখনকার দিনে প্রায় প্রতিদিনই কোনো না কোনো নতুন সিরিজ মুক্তি পাচ্ছে। তবে সব ধরণের সিরিজের মধ্যে এখন চাহিদা বাড়ছে সাহসী দৃশ্য দিয়ে সাজনক কিছু ওয়েবসিরিজের। আর এই ধরণের ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে সাড়া ফেলেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’ প্রভৃতি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা এখন গোপনে বেড়ে চলেছে দিন প্রতিদিন। এই প্রতিবেদনে এমনই ৫ টি ‘বোল্ড’ ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে, যা দেখলে রীতিমতো আপনার রাতের ঘুম উড়ে যাবে।

(১) গন্দি বাত: ‘অলট বালাজি’ নামের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পাওয়া এই ওয়েবসিরিজ বিপুল জনপ্রিয়তা পেয়েছে বিগত কয়েক বছরে। একাধিক সিজনও উপলব্ধ রয়েছে এই সিরিজের। গ্রাময় পরিবেশে শারীরিক পরিভাষা দিয়ে তৈরি হয়েছে এই সিরিজের গল্প। প্রতিটি সিজনেই রয়েছে একাধিক সাহসী দৃশ্য। আর এই সিরিজের বেডরুম সিনে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী ফ্লোরা সাইনি ও অনবেশী জৈন।

(২) রাগিনী এমএমএস রিটার্নস: ‘রাগিনী এমএমএস’ হল বলিউডের একটি জনপ্রিয় চলচ্চিত্র সিরিজ। এর দ্বিতীয় ভাগে অভিনয় করে নজর কেড়েছিলেন অভিনেত্রী সানি লিওন। তারপর প্রায় একই নামে ‘অলট বালাজি’ থেকে মুক্তি পায় এই সিরিজ। এই সিরিজেও দেখা গেছে সানি লিওনকে। মূলত কিছু অস্বাভাবিক ঘটনাকে ঘিরে তৈরি হয়েছে এর গল্প। এই সিরিজেও রয়েছে একাধিক বিছানার দৃশ্য, যা আপনার রাতের ঘুম ব্যাঘাত ঘটাতে সক্ষম।

(৩) বেকাবু: লেখক কিয়ান রায়ের বেস্টসেলার উপন্যাস ‘ইরোটিকা’র গল্প থেকেই তৈরি করা হয়েছে এই সিরিজ। এই সিরিজের গল্প অন্ধকার দুনিয়ার কার্যকলাপকে ঘিরে। ‘অলট বালাজি’ ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পাওয়া এই সিরিজে দেখা গেছে অভিনেত্রী প্রিয়া ব্যানার্জী, মধুস্নেহা উপাধ্যায়, তৃষ্ণা মুখার্জী, পৌলমী দাস প্রমুখদের। এই সিরিজেও রয়েছে বোল্ড দৃশ্যের সমাহার।

(৪) এক্সএক্সএস: ‘অলট বালাজি’ ওয়েব প্ল্যাটফর্ম থেকে মুক্তিপ্রাপ্ত এই সিরিজের পরিচালনা করেছেন বলিউডের বিখ্যাত মহিলা পরিচালক একতা কাপুর। এই সিরিজে আপনি সব ধরণের স্বাদ পাবেন। বেডসিন থেকে থ্রিলার গল্পের রহস্য, সবই রয়েছে এই সিরিজে। অভিনেতা ঋত্বিক ধাঞ্জানি এবং শান্তনু মহেশ্বরী প্রমুখরা অভিনয় করেছেন এই ওয়েবসিরিজে।

(৫) ভার্জিন ভাস্কর: সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েবসিরিজটিও ‘অলট বালাজি’ ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে। এই সিরিজে যেমন কমেডির স্বাদ পাবেন আপনি, তেমনই রয়েছে একটি হিউমার গল্প। ভাস্কর নামের চরিত্রটিকে ঘিরে নানা বিষয় দেখানো হয়েছে সিরিজে। অভিনেত্রী ঋতুপর্ণা ঐশ্বর্য, অনন্ত ভি জোশী প্রমুখদের দেখা গেছে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা