whatsapp channel

গোপন প্রেম জমে ক্ষীর, গণেশ চতুর্থীতে কাঞ্চনের বাড়ির পুজোয় শ্রীময়ী!

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) -এর সম্পর্ক নিয়ে বারবার জলঘোলা হয়েছে। তাঁদের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky)। বর্তমানে পিঙ্কির সাথে কাঞ্চনের বিবাহ বিচ্ছেদের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) -এর সম্পর্ক নিয়ে বারবার জলঘোলা হয়েছে। তাঁদের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky)। বর্তমানে পিঙ্কির সাথে কাঞ্চনের বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে বিচারাধীন। কাঞ্চনের অভিযোগ, পিঙ্কি তাঁদের একমাত্র পুত্রসন্তানের সাথে তাঁকে দেখা করতে দেন না। তবে শ্রীময়ীর সাথে সম্পর্ককে পরকীয়ার তকমা দিতে চাননি কাঞ্চন। সাম্প্রতিক কালে শ্রীময়ীও সোশ্যাল মিডিয়ায় কাঞ্চনের সাথে ছবি শেয়ার করে তাঁদের দীর্ঘদিনের বন্ধুত্বের কথা লিখেছিলেন। তবে চলতি বছরের গণেশ চতুর্থী আবারও তাঁদের সম্পর্কের গুঞ্জন তৈরি করেছে।

Advertisements

Advertisements

মঙ্গলবার দেশ জুড়ে পালিত হয়েছে গণেশ চতুর্থী। কাঞ্চনের বাড়িতেও সাড়ম্বরে গণেশ পুজোর আয়োজন হয়েছিল। উপস্থিত ছিলেন শ্রীময়ী। ইন্সটাগ্রামে কাঞ্চন ও শ্রীময়ী ভাগ করে নিয়েছেন গণেশ বন্দনার বিভিন্ন মুহূর্ত। শ্রীময়ীকে দেখা গিয়েছে নামাবলীতে নিজের মাথা আবৃত করে। অপরদিকে কাঞ্চন পরেছেন নীল রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা। তবে দুইজনে একসাথে ক্যামেরাবন্দি হননি। এর আগে কৌশিকী অমাবস্যার পুজো, জন্মাষ্টমী তো বটেই, গত বছর কাঞ্চনের বাড়িতে তাঁদের পারিবারিক কালীপুজোতেও উপস্থিত ছিলেন শ্রীময়ী। এই কারণে তাঁদের সমালোচিত হতে হয়েছে নেটিজেনদের কাছে। শ্রীময়ী প্রথম দিকে তার উত্তর দিলেও বর্তমানে পাত্তা দেন না। এমনকি কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই তাঁদের ইন্সটাগ্রাম প্রোফাইলের কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন।

Advertisements

Advertisements

কাঞ্চনের সাথে তাঁর পরকীয়ার গুঞ্জন প্রসঙ্গে শ্রীময়ী বলেছিলেন, তিনি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। ইন্ডাস্ট্রিতে তাঁর কোনো ব্যাকগ্রাউন্ড নেই। ফলে এই ধরনের গুঞ্জন তাঁর কেরিয়ারের যথেষ্ট ক্ষতি করছে।

দীর্ঘদিন পর আবারও অভিনয়ে ফিরেছেন শ্রীময়ী। বর্তমানে তাঁকে স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে।

whatsapp logo
Advertisements